এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > হটাৎ অসুস্থ রাজ্যের হেভিওয়েট মন্ত্রী, ভর্তি হাসপাতালে – জেনে নিন

হটাৎ অসুস্থ রাজ্যের হেভিওয়েট মন্ত্রী, ভর্তি হাসপাতালে – জেনে নিন

হটাৎ অসুস্থ রাজ্যের হেভিওয়েট মন্ত্রী শান্তিরাম মাহাতো। জানা যাচ্ছে যে, গত, বুধবার রাত ১ টা নাগাদ তাঁর শ্বাসকষ্ট শুরু হয়। যার জেরে পরিবারের লোকেরা কোনো প্রকার ঝুঁকি না নিয়ে শান্তিরামবাবুকে দেবেন মাহাতো সদর হাসপাতালে ভর্তি করেন।

এই নিয়ে গত কাল অর্থাৎ বৃহস্পতিবার বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গেছে যে তাঁর অবস্থা আপাতত স্থিতিশীল।তবে কবে হাসপাতাল থেকে ছাড়া পাবেন সে নিয়ে এখনো কিছু জানা যায়নি।

এদিকে রাজ্যের মন্ত্রী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর তাঁকে দেখতে আসেন দলের নেতা কর্মী থেকে শুরু করে অনেক অরাজনৈতিক ব্যাক্তিত্বরাও।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

পরিবার সূত্র দাবি যে একুশে জুলাইয়ের কর্মসূচি নিয়ে গত বুধবার বিভিন্ন ব্লক থেকে কিছু নেতা-কর্মী তাঁর সাথে দেখা করতে এসেছিলেন তিনি তাদের সাথে কথা বলে শুতে যান। আর তারপরেই হটাৎ শ্বাসকষ্টের সমস্যা শুরু হয়।
ফলে বাড়ির লোকজন তাঁকে হাসপাতালে ভর্তি করেন।

সামনেই ২১ সে জুলাই ,আর তার প্রস্তুতিও এখন তুঙ্গে এই অবস্থায় এইভাবে রাজ্যের মন্ত্রীর অসুস্থ হয়ে যাওয়ায় তৃণমূলের কিছুটা চিন্তা বাড়লো বলেই মত রাজনৈতিকমহলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!