এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তৃণমূলে ফিরতে চাইছেন মুকুল রায় ও অর্জুন সিং, বড়সড় দাবি হেভিওয়েট মন্ত্রীর

তৃণমূলে ফিরতে চাইছেন মুকুল রায় ও অর্জুন সিং, বড়সড় দাবি হেভিওয়েট মন্ত্রীর

রাজ্য রাজনীতির প্রেক্ষাপটে বর্তমানের দলবদল আর ঘর ওয়াপসি এই দুটো শব্দই অত্যন্ত পরিচিত হয়ে উঠেছে। প্রত্যেকদিনই দলবদলের একের পর এক ঘটনা সংবাদ শিরোনাম চলে আসছে।

জানা যাচ্ছে শনিবার বিকেলে বিজেপির ত্যাগ করে ফের নিজের পুরনো রাজনৈতিক দল তৃণমূলে ফিরে এলেন গারুলিয়া পৌরসভার ভাইস চেয়ারম্যান সুব্রত মুখোপাধ্যায়। আর এই নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে বড়সড় বোমা ফাটালেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

এদিন এই নিয়ে  সাংবাদিকের প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি দাবি করেন আমি জানি যে সুব্রত মুখোপাধ্যায় যোগদান করেছেন। তিনি আরো দাবি করেন যে সবাই আসবে কেউ বাকি থাকবে না যারা বিজেপিতে চলে গিয়েছিল তারা সব লাইন দিয়ে আছে. এরপর দেখবেন অর্জুন সিং ঢুকছে, আর মুকুল রায় লাইন দেবে। ঢুকতে পারবে কিনা জানিনা। তবে ও লাইনে আছে। মুকুল রায় তৃণমূল কংগ্রেসে যোগদান করতে চান। এখন দল ওকে নেবে কি নেবে না সেটা আলাদা ব্যাপার। কিন্তু লাইনে আছে।

এছাড়া তিনি বিস্ফোরক দাবি করে জানান যে, অর্জুন সিং ও মুকুল রায়ের বাড়ির সামনে লেখা আছে আর একবার ডাকলেই যাইবো। মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া কারুর কোন গতি নেই। প্রথমে মমতা মাঝে মমতা শেষ মমতা তাই তার কাছে সকলকে ফিরে আসতে হবে।

যদিও এই নিয়ে এখনো পর্যন্ত মুখ খোলেননি অর্জুন সিংও মুকুল রায়। তবে এরপর তাদের প্রতিক্রিয়া পেলে যে এই নিয়ে ফের রাজনৈতিক চাপানউতোর বাড়তে চলেছে তা বলার অপেক্ষা রাখে না।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!