এখন পড়ছেন
হোম > জাতীয় > মোদি-শাহর রক্তচাপ বাড়িয়ে বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দিলেন হেভিওয়েট নেত্রী

মোদি-শাহর রক্তচাপ বাড়িয়ে বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দিলেন হেভিওয়েট নেত্রী

মোদি-শাহর রক্তচাপ বাড়িয়ে বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দিলেন হেভিওয়েট নেত্রী মধ্যপ্রদেশের নেত্রী পদ্মা শুক্লা। জানা গেছে যে মধ্যপ্রদেশ সোশ্যাল ওয়েলফেয়ার বোর্ডের প্রধান পদে ছিলেন তিনি। এদিন সেই পদে ইস্তফা দিয়েই তিনি দল ছেড়ে যোগ দিলেন কংগ্রেসে।
জানা যাচ্ছে পদ্মা শুক্লা ১৯৮০ সাল থেকে বিজেপির সদস্য ছিলেন। রাজ্যে ক্যাবিনেট মন্ত্রীর পদও পেয়েছিলেন তিনি। এদিন বিজেপির প্রাথমিক সদস্যপদেও ইস্তফা দিয়েছেন বলে জানা গেছে।

তবে কেন হঠাৎ করে বিজেপি ছাড়লেন তিনি তা নিয়ে কিন্তু প্রশ্ন উঠেছে। কিন্তু তার সব উত্তর পাওয়া গেছে। জানা গেছে যে দলে অসন্তোষের কারণেই তিনি দল ছেড়েছেন আর এই নিয়ে তিনি বিজেপির মধ্যপ্রদেশের রাজ্য সভাপতি রাকেশ সিংকে চিঠিতে সেই কথা লিখেছেন। তিনি লিখেছেন যে, ১৯৮০ সাল থেকে তিনি দলের প্রাথমিক সদস্য থাকার পাশাপাশি বিভিন্ন দায়িত্বও সামলেছেন তিনি। কিন্তু মধ্যপ্রদেশের মন্ত্রী সঞ্জয় পাঠক ২০১৪ সালে ভোটের পর থেকে বিজয়রাঘবগড় কেন্দ্রের দলের কর্মীদের প্রতি অবহেলা ও শোষণ করেছেন। আর তাই দলের প্রাথমিক সদস্যপদ তিনি ছেড়ে দিতে চান। এই নিয়ে এখনো বিজেপির তরফ থেকে কিছু জানানো হয়নি। আর অন্যদিকে, পদ্মা শুক্লা জানান যে,মধ্যপ্রদেশের মন্ত্রী সঞ্জয় পাঠকের সঙ্গে দু’‌বছর কাজ করার চেষ্টা করেছি। কিন্তু তা অসম্ভবে পরিণত হয়েছে। কারণ বিজেপি কর্মীদের তিনি খেলো করেছেন। কংগ্রেস যদি তাঁকে উপযুক্ত মনে করে বিধানসভার প্রার্থী তালিকায় স্থান দেয়, তাহলে তিনি প্রতিদ্বন্দ্বিতায় রাজি।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!