এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > কোচবিহারে “সন্দেহভাজনদের” ঘিরে “আতঙ্কিত” হেভিওয়েট মন্ত্রী, দিলেন বিশেষ পরামর্শ

কোচবিহারে “সন্দেহভাজনদের” ঘিরে “আতঙ্কিত” হেভিওয়েট মন্ত্রী, দিলেন বিশেষ পরামর্শ

আর কদিনের মধ্যেই উত্তরবঙ্গের কোচবিহার জেলায় আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর মুখ্যমন্ত্রীর সফরের আগেই জেলাজুড়ে সন্দেহভাজনদের প্রতি নজর রাখতে সকলকে সতর্ক থাকার নির্দেশ দিলেন রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। সূত্রের খবর, এই কোচবিহার জেলা বর্তমানে সন্ত্রাসবাদীদের মূল পয়েন্টে রয়েছে। উৎসবের সময় দিনহাটাতে দুজন জেএমবি জঙ্গি আশ্রয় নিয়েছে বলে জেলা প্রশাসনের কাছে একটি রিপোর্টও পাঠায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। আর তারপর থেকেই কিছুটা বাড়তি সর্তকতা অবলম্বন করেছে জেলা প্রশাসন।

জানা গেছে, বর্তমানে সীমান্তবর্তী এলাকাগুলোতে চলছে জোর নজরদারি। আর এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রীর সফরের আগে যাতে জেলায় কোনরূপ বিশৃঙ্খলামুলক ঘটনা না ঘটে তার জন্য পুলিশ প্রশাসন থেকে সাধারণ মানুষ সকলকে সতর্ক থাকার আবেদন জানালেন রবীন্দ্রনাথ ঘোষ। এদিন এক সাংবাদিক বৈঠকে কোচবিহার জেলা তৃণমূল সভাপতি তথা রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ বলেন, “বিভিন্ন জায়গায় সন্দেহজনক কিছু লোককে দেখা যাচ্ছে। আমরা জেলার নাগরিকদের অনুরোধ করছি, কোথাও যদি এরকম কোন লোক দেখেন তাকে আটকে রেখে আগে পুলিশে খবর দিন।”

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

পাশাপাশি আতঙ্ক ছড়াতে রাস্তাতে কোনোও পরিত্যক্ত ব্যাগ পড়ে থাকলে সেই ব্যাপারেও প্রশাসনকে জানানোর নির্দেশ দিয়েছেন মন্ত্রী। অন্যদিকে রবীন্দ্রনাথ ঘোষের এহেন নির্দেশ পেয়ে আরও নড়েচড়ে বসেছে জেলা প্রশাসন। এদিন এই ব্যাপারে কোচবিহার জেলা পুলিশ সুপার ভোলানাথ পান্ডে বলেন, “গণপিটুনির ঘটনা যাতে না ঘটে সে কারণে পুলিশও এরকম বার্তা দেয়। আর মন্ত্রীর নির্দেশ পালন করতে সকল থানাকে সবরকম ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়েছে।” সব মিলিয়ে জেলায় সন্দেহভাজনদের দৌরাত্ম্য আটকাতে এবার সকলকে পরামর্শ দিলেন রাজ্যের হেভিওয়েট মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!