এখন পড়ছেন
হোম > জাতীয় > দল থেকে বহিস্কৃত হতেই শীর্ষ নেতৃত্বের ‘আসল চেহারা’ ফাঁসের হুমকি দুই হেভিওয়েট নেতার

দল থেকে বহিস্কৃত হতেই শীর্ষ নেতৃত্বের ‘আসল চেহারা’ ফাঁসের হুমকি দুই হেভিওয়েট নেতার

দল থেকে বহিস্কৃত হতেই শীর্ষ নেতৃত্বের ‘আসল চেহারা’ ফাঁসের হুমকি দিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী শ্রীকান্ত জেনা। এদিন জেনা এবং কোরাপুটের প্রাক্তন বিধায়ক কৃষ্ণচন্দ্র সাগারিয়াকে প্রাথমিক সদস্যপদ থেকে বহিষ্কার করেছে ওড়িশা কংগ্রেস।

তাদের বিরুদ্ধে কংগ্রেসের তরফ থেকে অভিযোগ তোলা হয়েছিল যে, তাঁরা দলবিরোধী কাজের সঙ্গে যুক্ত। আর তাঁদের বহিষ্কারের সুপারিশ করেছিল এআইসিসি। এদিন সেই নিয়েই ক্ষুব্ধ ছিলেন জেনা। এদিন তিনি সর্বসমক্ষে ক্ষোভ উগরে দিয়ে জানান যে, ‘২৫ জানুয়ারি ওড়িশা আসছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। ওইদিন আমি এমন কিছু প্রকাশ করব, যাতে তিনি আর মুখ দেখাতে না পারেন।’ তবে তিনি কংগ্রেস সভাপতির কী রূপ প্রকাশ করবেন, তা জানান নি তিনি।

প্রসঙ্গত, প্রদেশ কংগ্রেস সভাপতি নিরঞ্জন পট্টনায়েককে সরানোর দাবি নিয়ে রাহুল গান্ধীকে চিঠি দিয়েছিলেন জেনা। কেননা হাইকোর্টে হলফনামা দিয়ে নিরঞ্জন পট্টনায়েক জানিয়েছেন, ১৯৮৫ সালে খনি ব্যবসার সূত্রে সরকারি আধিকারিকদের ঘুষ দিতেন। এরপরেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। কিন্তু রাহুল গান্ধী কোনো ব্যাবস্থা নেন নি। এদিন সেই নিয়েও যেন জানান যে, ‘রাহুল গান্ধী প্রমাণ করে দিয়েছেন যে তিনি খনি মাফিয়াদের সঙ্গেই রয়েছেন।’

 

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে ব্যদির সাথে কংগ্রেসের জোট করার কথা বলেছিলেন যেন তাকেও না করে দেওয়া হয়।
এদিন তিনি সেই নিয়েই বিস্ফোরক অভিযোগ তুলে জানান যে, খনি মাফিয়াদের লুটের হাত থেকে রাজ্যবাসীকে বাঁচানোর চেষ্টা করার অপরাধেই তাঁকে কংগ্রেস থেকে বহিষ্কার করা হল বলে জেনা জানিয়েছেন। আগামী দিনে তিনি রাহুল গান্ধী এবং নবীন পট্টনায়েকের ‘অশুভ আঁতাতে’র বিরুদ্ধে লড়াই করে যাবেন বলেও হুঁশিয়ারি দেন।
এদিকে এই নিয়ে মুখ খুলেছেন প্রসঙ্গে প্রদেশ কংগ্রেস প্রধান নিরঞ্জন পট্টনায়েক। তিনি জানান যে, ‘দলবিরোধীদের কংগ্রেসে কোনও জায়গা নেই।’

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!