এখন পড়ছেন
হোম > জাতীয় > বিতর্ক বাড়িয়ে মন্ত্রীত্ব থেকে ইস্তফা দিলেন হেভিওয়েট নেতা! তীব্র চাঞ্চল্য জাতীয় রাজনীতিতে!

বিতর্ক বাড়িয়ে মন্ত্রীত্ব থেকে ইস্তফা দিলেন হেভিওয়েট নেতা! তীব্র চাঞ্চল্য জাতীয় রাজনীতিতে!

Priyo Bandhu Media

লোকসভা নির্বাচনে বিজেপির আকাশচুম্বী সাফল্যের পর ক্রমশ ভেঙে টুকরো টুকরো হয়ে যাচ্ছে বিরোধীরা। দীর্ঘদিনের বৈরিতা ভুলে নরেন্দ্র মোদী-অমিত শাহ জুটিকে আটকাতে যে ‘মহাগঠবন্ধন’ হয়েছিল – বর্তমানে তার নাম ও নিশান কোথাওই আর অবশিষ্ট নেই। এমনকি নিজেদের দলের মধ্যেও শুরু হয়ে গেছে তীব্র বিবাদ – বিজেপির বিরোধিতা তো দূরের কথা, বিরোধীরা ব্যস্ত নিজেদের মধ্যে কোন্দল নিয়েই!

আর এই আবহেই এই মুহূর্তের সবথেকে বড় খবর, পাঞ্জাবে মন্ত্রীসভা থেকে ইস্তফা দিলেন হেভিওয়েট রাজনীতিবিদ ও দেশের প্রাক্তন ক্রিকেটার নভজ্যোৎ সিং সিধু। সিধু বিজেপির রাজ্যসভার সাংসদ ছিলেন, কিন্তু পাঞ্জাবের বিধানসভা নির্বাচনের আগেই বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দেন। সেখানে, কংগ্রেস জিতে ক্ষমতায় এলে তাঁকে মন্ত্রীও করা হয়।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

কিন্তু, মন্ত্রীত্ব পাওয়ার পর থেকেই পাঞ্জাবের মুখ্যমন্ত্রী তথা শীর্ষ কংগ্রেস নেতা ক্যাপ্টেন অমরিন্দর সিংয়ের সঙ্গে তাঁর বিবাদ প্রকাশ্যে চলে আসে। একের পর এক বিতর্কিত মন্তব্য ও কার্যকলাপে দলকে বারবার বিড়ম্বনার মুখে ফেলে দেন নভজ্যোৎ সিং সিধু। ফলে তাঁর ও মুখ্যমন্ত্রীর মধ্যে দূরত্ব ক্রমশ বাড়তে থাকে। আর অবশেষে সেই বিবাদের জেরেই এবার মন্ত্রীসভা থেকে নিজেকে সরিয়ে নিলেন বিজেপি-ত্যাগী এই নেতা। যে খবর সামনে আসতেই রীতিমত শোরগোল পরে গেছে জাতীয় রাজনীতিতে।

আজ নিজেই এক ট্যুইট করে নভোজ্যত সিং সিধু জানান, গত ১০ ই জুন তিনি কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে নিজের ইস্তফার কথা জানিয়েছেন। নিজের ট্যুইটে তিনি সেই পদত্যাগপত্রের ছবিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, তিনি দলীয় সভাপতিকে সম্বোধিত করে নিজের মন্ত্রীত্ব থেকে ইস্তফার কথা লিখেছেন। এখন বিজেপি ত্যাগ করে কংগ্রেসে গিয়ে, সেখানেও অশান্তি পাকিয়ে মন্ত্রীত্ব ছাড়ার পর নভজ্যোৎ সিং সিধুর রাজনৈতিক ভবিষ্যৎ কি হয় সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!