এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > পুজোর দিনেও রাজনীতির ময়দানে চমক – হেভিওয়েট ক্রিকেটারের স্ত্রী যোগ দিলেন নতুন দলে

পুজোর দিনেও রাজনীতির ময়দানে চমক – হেভিওয়েট ক্রিকেটারের স্ত্রী যোগ দিলেন নতুন দলে

সারা বছর রাজনীতির চর্চা চললেও পুজোর চারটে দিন রাজনীতির কারবারিরা রাজনীতির আঙিনা থেকে সাধারণত নিজেদের দূরে সরিয়ে রাখেন। যেহেতু দুর্গাপুজো আপামর বাঙালির প্রাণের উৎসব – তাই এই কদিন ‘আমরা-ওরা’ ভুলে একটু ‘ব্রেক’ নেন রাজনীতিবিদরা। কেউ ব্যস্ত থাকেন পুজোর উদ্বোধনে, তো কেউ ব্যস্ত থাকেন কোন পুজোর কর্মকর্তা হয়ে তো কেউ বা সারা বছর পরিবার-পরিজনকে সময় না দিতে পারার জায়গা থেকে চলে যান একান্তে ছুটি কাটাতে।

কিন্তু, এ বছরের পুজোটা একটু অন্যরকম হতে চলেছে – কেননা, হেভিওয়েট ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান যোগ দিলেন রাজনীতির ময়দানে। ইদানিংকালে হাসিন জাহান সবসময়েই থেকেছেন খবরের শিরোনামে – তা সে স্বয়ং তাঁর স্বামীর বিরুদ্ধে বিতর্কিত বিষয়ে আদালতে মামলা করায় হোক বা অভিনেত্রী হিসাবে বলিউডে আত্মপ্রকাশ করায় হোক। আর এবার তিনি রাজধানী দিল্লিতে গিয়ে যোগ দিলেন জাতীয় কংগ্রেসে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না – তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আগে থেকে কাক-পক্ষীতেও টের পায় নি তাঁর এই রাজনীতির আঙিনায় প্রবেশের খবর। কিন্তু, আজ সবাইকে একপ্রকার চমকে দিয়েই মুম্বই কংগ্রেসের সভাপতি সঞ্জয় নিরূপমের হাত ধরে কংগ্রেসে যোগ দেন হাসিন জাহান। মহম্মদ শামির সঙ্গে যখন তাঁর পারিবারিক বিবাদ নিয়ে দেশজোড়া বিতর্ক হয়েছে তখন তিনি মধ্যস্থতার জন্য দেখা করেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বা তাঁর এতদিনের বেড়ে ওঠার বা কাজ করার জায়গা ছিল বাংলা – তাই সেখান থেকে একবারে মুম্বাই কংগ্রেসে যোগ দিয়ে সবাইকে চমকেই দিলেন তিনি।

যদিও, তাঁর রাজনীতির ময়দানে যোগদান ঘিরে মুখ খোলেননি হাসিন জাহান নিজে। তবে, হাসিন জাহানকে দলে নিয়ে সঞ্জয় নিরূপম জানান, হাসিন জাহান ইচ্ছাপ্রকাশ করেছিলেন কংগ্রেসে যোগ দেওয়ার, তাই তাঁর জন্য দরজা খুলে দিল কংগ্রেস। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, এমনিতেই খবরের শিরোনামে থাকতে ভালোবাসেন হাসিন জাহান, আর তাই তিনি যখন অভিনেত্রী হিসাবে বলিউডে জমিয়ে ইনিংস খেলতে চান, সেই কারণেই তিনি রাজনীতির ময়দানে এলেন। কেননা, অভিনয়ের পাশাপাশি রাজনীতির জায়গা থেকেও তিনি মিডিয়ার লাইমলাইটে থাকতে পারবেন। এখন দেখার হাসিন জাহানের রাজনৈতিক ভবিষ্যৎ কতখানি উজ্জ্বল হয়, কংগ্রেসই বা কতটা হাসিন জাহানকে রাজনৈতিকভাবে কাজে লাগাতে পারে।

Top
Close
error: Content is protected !!