এখন পড়ছেন
হোম > জাতীয় > হাতে মদের বোতল নিয়ে পানশালায় নর্তকীর সঙ্গে উদ্দাম নাচে তীব্র বিতর্ক বিজেপি বিধায়ক

হাতে মদের বোতল নিয়ে পানশালায় নর্তকীর সঙ্গে উদ্দাম নাচে তীব্র বিতর্ক বিজেপি বিধায়ক

টিভিতে, সিনেমাতে এমন অনেক দৃশ্যই আসে যেখানে রাজনৈতিক নেতার অভিনয় করতে গিয়ে অভিনেতাকে সুরা পানের সাথে সাথে গানের তালে কোমর দোলাতে হচ্ছে অভিনেত্রীর সাথে। তবে সিনেমার দৃশ্য বা টিভির এই দৃশ্য বাস্তবেও মাঝে মাঝে উঠে আসে। আর এখনকার সোশ্যাল মিডিয়ার সাহায্যে ঘরে ঘরে তা ভাইরাল হয়ে যায়। ঠিক এভাবেই ভাইরাল হলেন সোশ্যাল মিডিয়ায় মহারাষ্ট্রের বিজেপি বিধায়ক। এই ঘটনা সামনে আসতেই বিজেপি শিবিরে অস্বস্তি চরমে। দলের অন্দরে এই ঘটনায় তীব্র অসন্তোষ শুরু হয়েছে।

এদিন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রচুর পরিমাণে শেয়ার হতে থাকে। দেখা যায়, ভিডিওটিতে মহারাষ্ট্রের গণ্ডিয়া জেলার বিজেপি বিধায়ক সঞ্জয় পুরম মদের বোতল হাতে পানশালায় নর্তকীর সাথে নাচ করছেন উদ্দাম তালে। ভিডিওটি সামনে আসতেই টনক নড়ে বিজেপি শিবিরের। সামনেই মহারাষ্ট্রের বিধানসভা ভোট আর এই ভোটের আগে এ ধরনের ভিডিও সামনে আসায় দলের অন্দরে চরম অস্বস্তির সৃষ্টি হয়েছে।

সঞ্জয় পুরম মহারাষ্ট্র বিধানসভার নির্বাচনে আমাগাঁও-দেঁওড়ির থেকে প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি। নির্বাচনের আগেই এই ভিডিও সামনে আসতেই তিনি সাথে সাথে থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। অভিযোগে তিনি বলেন, তাঁর সম্পর্কে কুৎসা রটাতে এই ধরনের ভিডিও ছড়ানো হয়েছে। এ ঘটনায় সম্পূর্ণ দায়ী নির্বাচনী বিরোধীপক্ষরা। যে ভিডিওটিতে মনে করা হচ্ছে তিনি নাচ করছেন, আদপে তিনি সেটি নন। তাঁর জায়গায় তাঁরই মত দেখতে অন্য কেউ এই ভিডিওতে আছেন বলে জানিয়েছে পুলিশ।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

অন্যদিকে সাংবাদিক সম্মেলনে বিজেপি বিধায়ক সঞ্জয় পুরম জানিয়েছেন, ‘নির্বাচনে আমার সঙ্গে পেরে উঠবে না বলেই আমার বিরুদ্ধে কুৎসা রটিয়ে আমার নাম খারাপ করা চেষ্টা করা হচ্ছে। আমার বিরুদ্ধে চক্রান্ত চলছে। আমি মানুষের পাশে থাকি। তাঁদের বিপদে-আপদে কাছে যাই। পাঁচ বছরে অনেক কাজ করেছি। তাই আমাকে হারাতে আমার প্রতিপক্ষরা এই ভিডিও বানিয়ে আমার নাম খারাপ করছে।’

ঘটনার পরিপ্রেক্ষিতে এখনো কেন্দ্রীয় নেতৃত্ব থেকে কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি। তবে বিরোধীদের দাবি, পুলিশ যে কথাটি বলছে সেটি সম্পূর্ণ মিথ্যে। ভিডিওটিতে আসল বিজেপি বিধায়কই উপস্থিত ছিলেন। ফ্যাসাদে পড়ে তিনি এখন কথা ঘোরাচ্ছেন। অন্যদিকে, রাজনৈতিক বিশ্লেষকদের দাবি, ভোটের মুখে এ ধরনের ঘটনা সামনে এসে বিজেপির ভোটযুদ্ধে অসুবিধা সৃষ্টি করলো। তবে তাঁরা আশাবাদী, এ ধরনের অসুবিধা কাটিয়ে মহারাষ্ট্র নির্বাচনে বিজেপির জয়জয়কার হবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!