এখন পড়ছেন
হোম > জাতীয় > লাইভ রেজাল্ট, হরিয়ানা – ৭:৩০ টা – কি দাঁড়াল শেষ ফলাফল? জেনে নিন একনজরে

লাইভ রেজাল্ট, হরিয়ানা – ৭:৩০ টা – কি দাঁড়াল শেষ ফলাফল? জেনে নিন একনজরে

গত ২১ শে অক্টোবর হরিয়ানার বিধানসভা সাধারণ নির্বাচনের ভোটগ্রহণ হয়েছে। রাজ্যের ৯০ টি বিধানসভা কেন্দ্রের ভোটগ্রহণ শেষ হওয়ার পরেই সেদিন সন্ধ্যে থেকে বিভিন্ন সমীক্ষায় দেখা গেছে – সরকার গড়তে চলেছে বিজেপি। অনেক পিছিয়ে কংগ্রেস বা জেপিপি। সত্যিই কি হবে হরিয়ানার ফলাফল?

কিন্তু, আজ গণনা শুরু হতেই ঘুরতে শুরু করেছে হাওয়া। বিজেপির ক্ষমতা হারানোর সম্ভাবনা প্রবল। ‘কিং মেকার’ হতে পারেন জেজেপির দুষ্মন্ত চৌটালা। আর তাই হরিয়ানার এক-এক আসনের ফল গুরুত্বপূর্ণ। সারাদিনের লাইভ ও টাটকা আপডেট পেতে নজর রাখুন প্রিয় বন্ধুর পেজে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

বিজেপি একসময় ৫৫ আসনে গন্ডি পেরিয়ে গেলেও বর্তমানে নেমে এসেছে ৩৫-এ। অন্যদিকে কংগ্রেসও দাঁড়িয়ে আছে ৩৫-এ। এদিকে সরকার গড়তে লাগবে ৪৬ বিধায়কের সমর্থন। এই অবস্থায় জেজেপির হাতে আসতে পারে ১০ টি আসন। ফলে, একটি সূত্র জানাচ্ছে দুষ্মন্ত চৌটালাকে মুখ্যমন্ত্রী করে সরকার গড়তে পারে কংগ্রেস।

শেষ খবর পাওয়া পর্যন্ত হরিয়ানার সর্বশেষ ট্রেন্ড নিম্নরূপ –
মোট আসন – ৯০
গণনা চলছে – ৯০
বিজেপি – ৪০
কংগ্রেস – ৩১
জেপিপি – ১০
অন্যান্য – ৯

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!