এখন পড়ছেন
হোম > রাজ্য > হামলার ঘটনায় মুখ খুললেন দিলীপ ঘোষ, জেনে নিন কি বললেন তিনি

হামলার ঘটনায় মুখ খুললেন দিলীপ ঘোষ, জেনে নিন কি বললেন তিনি

বিশ্ব আদিবাসী দিবস উপলক্ষ্যে গতকাল খাতরায় গিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখানে জেলার সহ সভাপতি অচ্যুতানন্দ ঘোষের বাড়িতে রাতের খাবার খেতে গিয়েই ঘটে বিপত্তি।তাঁর গাড়িতে হামলা করে একদল দুষ্কৃতী। গাড়ি ভাংচুর করা হয় বলে অভিযোগ। এই নিয়ে উত্তাপ ছড়িয়েছে রাজ্য রাজনীতিতেও।

একজন বিরোধী দলের সভাপতিকে এভাবে আক্রমণ করা নিয়ে উঠেছে প্রশ্ন? উত্তাপ ছড়িয়েছে বিরোধীশিবিরেও। কেননা তাদের প্রশ্ন একজন বিরোধীদলের নেতা তথা রাজ্য সভাপতির নিরাপত্তা না যদি থাকে রাজ্যে তাহলে সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়? এবার এই নিয়ে মুখ খুললেন দিলীপবাবু। তিনি পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে বলেন যে পুলিশ জানতো আমি ওখানে যাবে ,আর সেখানে খাওয়া-দাওয়া করব কিন্তু কোনো নিরাপত্তা ছিল না কেন ? পাল্টা পুলিশকে জানানো হলে তারা পাল্টা আমাকে প্রশ্ন করেছে আমরা জানায়নি কেন? কিভাবে পুলিশ এটা বলতে পারে ?

প্রশ্ন তুললেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পাশাপাশি এদিন তিনি দাবি করেন যে গ্রামের অনেকেই তাঁর সাথে দেখা করতে এসেছিলেন। সেই সময়ে কয়েকজন তাঁর উপর হামলা চালায়। এরপরে তিনি তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করে বলেন যে গ্রামে বাইরে থেকে কেউ এলে তাদেরকে মারধর করা, গাড়ি ভেঙে দেওয়া,তৃণমূল করছে। এটা বাংলা সংস্কৃতি ছিল না কিন্তু তৃণমূল আসার পর থেকেই সংস্কৃতিগুলো সৃষ্টি হয়েছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

তৃণমূল নেতারা এই হামলা করেছে। যেমন পঞ্চায়েত ভোটের সময় সন্ত্রাস সৃষ্টি করেছিল তৃণমূল।ওদিকে তৃণমূলের তরফে দাবি করা হয়েছে যে এই ঘটনা সম্পূর্ণ মিথ্যা। এমন কোন ঘটনা ঘটেনি। তাহলে তারা খবর পেতো। যেটুকু সামান্য ঘটনা ঘটেছে তা বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের জেরে ঘটেছে। এর সাথে তৃণমূল কোন ভাবেই দায়ী নয়. তৃণমূল এর উপর জোর করে এর দায় চাপানো হচ্ছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!