এখন পড়ছেন
হোম > রাজ্য > গুজরাটে বিধানসভা উপনির্বাচনে কি হলো ফলাফল,কে জিতলো বাজি জেনে নিন

গুজরাটে বিধানসভা উপনির্বাচনে কি হলো ফলাফল,কে জিতলো বাজি জেনে নিন

তিনরাজ্যে কংগ্রেসের কাছে হেরে যাবার পর আত্মবিশ্বাস বেড়েছে কংগ্রেসের। তারা দাবি করেছিল যে এবার বিজেপির মোদী ম্যাজিক শেষ আর তাই এবার শুরু রাহুল ম্যাজিক। আর তাই এর পর প্রতিটি নির্বাচনেই বিজেপির হার সময়ের অপেক্ষা বলেই দাবি করেছিল বিরোধীরা। এমনকি ২০১৯ এ আর ফিরতে পারবে না এনডিএ জোট বলেও দাবি তুলেছে বিরোধীরা।

কিন্তু এদিন কংগ্রেসকে বড় ধাক্কা দিয়ে ফের জয়ের স্বাদ পেলো বিজেপি। জানা যাচ্ছে যে, মোদীর রাজ্য গুজরাট বিধানসভা উপনির্বাচনে বিজেপির কুনভারজি বাভালিয়া জিতলেন। জানা যাচ্ছে বাভালিয়ার এককালের অনুগামী তথা বর্তমান কংগ্রেস প্রার্থী আভসার নায়েকাকে ১৯ হাজার ৯৮৫ ভোটে হারিয়েছেন।

 

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

প্রসঙ্গত,কুনভারজি বাভালিয়া দীর্ঘদিনের রাজনৈতিক। আর তিনি কংগ্রেসের টিকিটে পাঁচবার জিতেছিলেন এই একই আসন থেকে। কিন্তু গত জুন মাসে মোদী সরকারের উপর আস্থা রেখে গেরুয়া শিবিরে যোগদান করেন। আর বিজয় রূপানীর সরকারে মন্ত্রী ও হন। তবে তিনি নিজের বিধায়ক পদ থেকে ইস্তফা দেন।যে কারণে এই উপনির্বাচন হয়।

 

সম্প্রতি হরিয়ানায় পাঁচটি মেয়র পদে নির্বাচনে বিজেপি জিতেছে। এবার জয় এল মোদীর রাজ্য গুজরাটে। এদিকে পর পর ফের জয়ের স্বাদ পেয়ে চাঙ্গা হচ্ছে বিজেপি। যা বাড়তি অক্সিজেন যোগাবে ২০১৯ এর ভোটে বলেই মত রাজনৈতিকমহলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!