এখন পড়ছেন
হোম > রাজ্য > কবে বেরোবে গ্রূপ-ডি কর্মী নিয়োগের চূড়ান্ত ফল? জেনে নিন বিস্তারিত

কবে বেরোবে গ্রূপ-ডি কর্মী নিয়োগের চূড়ান্ত ফল? জেনে নিন বিস্তারিত

রাজ্য সরকারি দপ্তরে গ্রুপ-ডি কর্মী নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ ফের চলে গেল হিমঘরে। কিন্তু কেন! জানা গেছে, গত বৃহস্পতিবার এই পরীক্ষা নিয়ে স্টেট অ্যাডমিনিষ্ট্রটিভ ট্রাইবুনালে করা মামলায় বাদী-বিবাদী দু’পক্ষের শুনানি শেষ হলেও বিচারকেরা রায়দান স্থগিত রেখেছেন। ফলে স্যাট রায় দেওয়া না পর্যন্ত বোর্ডও এই গ্রুপ-ডি পরীক্ষার ফলও প্রকাশ করতে পারবে না।

প্রসঙ্গত উল্লেখ্য, মালদহের কিছু পরীক্ষার্থী এই সরকারি চাকরির সংরক্ষণ পদ্ধতি নিয়ে কিছু প্রশ্ন তুলে মামলা দায়ের করলে সেই বক্তব্যকে এদিন পুরোপুরি উড়িয়ে দিয়েছেন সরকারি আইনজীবী।  সূত্রের খবর, স্যাটের চেয়ারম্যান তথা জুডিশিয়াল মেম্বার সৌমিত্র সেন এবং অ্যাডমিনিস্ট্রেটিভ মেম্বার পি রমেশ কুমারের বেঞ্চ সরকারপক্ষ এবং মামলাকারীদের বক্তব্য শুনে বিচারক রায়দান স্থগিত রেখেছে। জানা গেছে, এই রায়দান হয়ে গেলেই বোর্ডের তরফে চূড়ান্ত ফল প্রকাশ করা হওয়ার কথা থাকলেও ভবিষ্যতে ফের আইনি জটিলতা হতে পারে বলে মনে করছেন অনেকেই।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

কারন, মামলাকারীদের বিপক্ষে গেলে তা চ্যালেঞ্জ করে হাইকোর্টে যাওয়ার সম্ভাবনা রয়েছে। একই সঙ্গে স্যাটের তরফে দুই বিচারক মামলা প্রসঙ্গে সহমত হলে একটি রায় বেরবে। যদি দুই বিচারকের মতামত ভিন্ন হয়, সেক্ষেত্রে জোড়া রায়ও বেরতে পারে। সেক্ষেত্রে ফের জটিলতা তৈরির আশঙ্কা করছে সংশ্লিষ্ট মহল।

যদিও সরকারি সূত্রের দাবি, অতীতে কোনও মামলায় স্যাট দুই বিচারকের ভিন্ন দু’টি রায়দান বিরল ঘটনা। সেক্ষেত্রে এই আশঙ্কাকে মোটেও আমল দিচ্ছেন না সরকারি কর্তারা। যদিও স্যাটের রায় কবে বেরবে, তা নিয়ে পরীক্ষার্থীদের মধ্যে উদ্বেগ বেড়ে চলেছে। আইনি গেরোয় এভাবে ফল প্রকাশ কতদিন আটকে থাকবে, তা নিয়েই প্রবল চিন্তার ভাঁজ পরীক্ষার্থীদের কপালেও।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!