এখন পড়ছেন
হোম > রাজ্য > গরমে সরকারি কর্মীদের জন্য সুখবর শোনালেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী

গরমে সরকারি কর্মীদের জন্য সুখবর শোনালেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী

গ্রীষ্ম শেষ হয়ে বর্ষা এসে গেলো কিন্তু শহরবাসী গ্রীষ্মের দাবদহ থেকে রক্ষা পেলো না। আবহাওয়া দফতর জানিয়েছে, মৌসুমী বায়ু দুর্বল হওয়ার কারণে এবং বায়ুমণ্ডলের নীচের দিকে পশ্চিম থেকে উত্তর-পশ্চিম দিকে বাতাস বয়ে যাওয়ার কারণে কলকাতা-সহ গাঙ্গেয় পশ্চিমবঙ্গের জেলাগুলিতে আগামী ৪৮ ঘণ্টায় মাঝারি ধরণের তাপ প্রবাহ চলবে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

আবহাওয়া দফতরের সূত্রে জানা গিয়েছে আগামী ৪৮ ঘণ্টায় দক্ষিণবঙ্গে বৃষ্টিপাতের কোনও সম্ভাবনা নেই। আবহাওয়া দফতরের পক্ষ থেকে গাঙ্গেয় পশ্চিমবঙ্গের জেলাগুলিতে মাঝারি মানের তাপপ্রবাহের সতর্কতা দেওয়া হয়েছে । এই পরিস্থিতিতে রাজ্য সরকার স্কুল কলেজে ১০ দিনের গ্রীষ্মবকাশ বৃদ্ধির নির্দেশ দিলো। এদিন তৃণমূল ভবনে রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় সাংবাদিক সম্মেলন করে একথা ঘোষণা করলেন।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে

তিনি বললেন পড়ুয়াদের স্বাস্থ্যের কথা এবং অভিভাবকদের দুশ্চিন্তার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত। ফলে গ্রীষ্মবকাশের মেয়াদ ২০ শে জুন থেকে বৃদ্ধি পেয়ে ৩০ শে জুন হলো। শিক্ষামন্ত্রী আরো ও জানালেন শুধু সরকারী বিদ্যালয় গুলিই নয় বেসরকারী বিদ্যালয়গুলিকেও গ্রীষ্মাবকাশ বাড়ানোর আবেদন জানানো হবে। জানা যাচ্ছে মুখ্যমন্ত্রীর ইচ্ছাতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!