এখন পড়ছেন
হোম > রাজ্য > সরকারি কর্মীদের নিয়ে বড় সিদ্ধান্ত মমতা সরকারের

সরকারি কর্মীদের নিয়ে বড় সিদ্ধান্ত মমতা সরকারের

এবার সরকারি দফতরগুলোতে কর্মীদের বৈষম্য দূর করতে নয়া পদক্ষেপ নিলেন বঙ্গের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বেশ কয়েক বছর ধরেই এই বিভিন্ন দপ্তরে কর্মী সংখ্যার এই ফারাক নজরে আসছিলো নবান্নকর্ত্রীর। এবার এ সমস্যা মেটাতেই গুরু দায়িত্ব দিলেন মুখ্য সচিবকে। তাঁর নেতৃত্বেই গঠন করা হল উচ্চ পর্যায়ের একটি কমিটি। এদিন বৈঠক করেই এই দায়িত্ব সপে দেওয়া হল মুখ্য সচিবকে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

নবান্নের কোন দফতরে কতজন কর্মী রয়েছে তা খতিয়ে দেখে একটি পূর্নাঙ্গ চার্ট করতে এদিনের বৈঠকে নেত্রী নির্দেশ দিলেন মুখ্যসচিবকে। এবং পরে এই তালিকার সঙ্গে ভারসাম্য বজায় রেখে করা হবে পরে কর্মী সংক্রান্ত প্রয়োজনীয় রদবদল। এছাড়াও অপ্রয়োজনীয় পদগুলোকেও অবিলম্বে হটানোর নির্দেশ দেন নেত্রী। প্রয়োজনে সেই পদগুলোকে অন্য দফতরে নিয়ে যাওয়ার পরামর্শও দেন তিনি। এভাবেই বিভিন্ন দরফতের কর্মীদের ভিতর সামঞ্জস্য বজায় রাখলেই মিলতে পারে সরকারি দফতরের কর্মীবৈষম্য সংক্রান্ত সমস্যার সুরাহা- এমনটাই আশ্বাস দিলেন বঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

উল্লেখ্য, এই বৈঠকের আগেই এদিন মুখ্যমন্ত্রীর নিজস্ব কালীঘাটের বাসভবনেও একটি দলীয় বৈঠক হয়েছে। সেখানে জঙ্গলমহলের তৃণমূলের দলীয় সংগঠন নিয়েও গুরুত্বপূর্ণ আলোচনা সারলেন নেত্রী। দলীয় অন্দরে কয়েকটি জরুরি রদবদল করেন তিনি। তারপরই যান নবান্নের মন্ত্রীসভা কেন্দ্রীয় গুরুত্বপূর্ণ বৈঠকে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!