এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > গোষ্ঠীদ্বন্দ্বের জেরে বোর্ড না হাতছাড়া হয় – প্রধান-উপপ্রধান সমাধানে মরিয়া শাসকদল

গোষ্ঠীদ্বন্দ্বের জেরে বোর্ড না হাতছাড়া হয় – প্রধান-উপপ্রধান সমাধানে মরিয়া শাসকদল

রাজ্যে পঞ্চায়েতে শাসকের বিজয়রথ অব্যাহত থাকলেও বোর্ড গঠনের আগে গোষ্টীদ্বন্দ্বের কাঁটায় প্রতিনিয়ত বিদ্ধ হতে হচ্ছে তৃনমূল কংগ্রেসকে। বোর্ড গঠন নিশ্চিত হলেও কে প্রধান বা কে উপপ্রধান হবেন তা নিয়ে তীব্র কোন্দল চলছে সেই শাসকের অন্দরে।

সূত্রের খবর, রাজ্যের পূর্ব মেদিনীপুরের 223 টির মধ্যে 121 টিতে নতুন প্রধান এবং উপপ্রধান নির্বাচিত হবে। জানা গেছে, এই জেলার নন্দকুমার ব্লকের 12 টির মধ্যে 9 টি পঞ্চায়েতে প্রধান ও উপপ্রধানের জন্য সর্বসম্মতিক্রমে দলীয় প্রার্থীকে নির্বাচিত করা হয়েছে। তবে বাকি তিনটিতে এখনও কে প্রধান পদে বসবেন তা ঠিক করতে পারেনি তৃনমূল।

 এখানেই অনেকের আশঙ্কা, দলীয় কোন্দলে এই প্রধান ও উপপ্রধানে একাধিক নাম উঠে আসতে পারে। এমনকী বিরোধীদের সমর্থনে এই প্রধান পদে লড়াইয়ে যেতে হতে পারে বলে মনে করছে শাসকদল। আর তাই দলের অভ্যন্তরে এই প্রধান ও উপপ্রধান পদে জটিলতা কাটাতে একটি বৈঠকে বসছে তৃনমূল নেতৃত্ব।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রব্লেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এব্যাপারে নন্দকুমারের তৃনমূল বিধায়ক সুকুমার দে বলেন, ” যে তিনটি পঞ্চায়েতে এই প্রধান ও উপপ্রধান পদে নির্বাচিত হয়নি সেখানেও সর্বসম্মতিক্রমে এই প্রধান ও উপপ্রধান পদে নির্বাচন করা হবে।” অন্যদিকে এই প্রসঙ্গে জেলা বিজেপির সাধারন সম্পাদক নীলাঞ্জন অধিকারী বলেন, “প্রধান নির্বাচনে যে সকল পঞ্চায়েতে বিরোধীরা বোর্ড গঠনে সক্ষম সেই পঞ্চায়েতগুলিও দখল করছে তৃনমূল। সব মিলিয়ে বোর্ড গঠন করলেও প্রধান ও উপপ্রধান নিয়ে সমস্যায় রয়েছে শাসকদল তৃনমূল কংগ্রেস।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!