এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > খুশির খবর পার্শ্বশিক্ষকদের জন্য, বকেয়া বেতন দেওয়ার বিজ্ঞপ্তি জারি

খুশির খবর পার্শ্বশিক্ষকদের জন্য, বকেয়া বেতন দেওয়ার বিজ্ঞপ্তি জারি

একদিকে যখন বকেয়া ডিএ ও কেন্দ্রীয়হারে বেতন নিয়ে ক্ষোভ বাড়ছে রাজ্য সরকারি কর্মচারীদের, কেন্দ্রীয় হারে বেতনের দাবিতে ক্রমশ সোচ্চার হচ্ছেন রাজ্যের হাজার হাজার প্রাথমিক শিক্ষক – তখন আচমকাই যেন খুশির হাওয়া রাজ্যের পার্শ্বশিক্ষকদের জন্য। এর আগেই রাজ্য সরকারের তরফে বেতন বৃদ্ধির কথা বলা হলেও – পার্শ্বশিক্ষকরা দুশ্চিন্তায় ছিলেন, কবে থেকে তা চালু হবে, কেননা এই নিয়ে এতদিন কোনো বিজ্ঞপ্তিই সামনে আসেনি।

অবশেষে সমস্ত জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দিন তিনেক আগে সর্বশিক্ষা মিশনের সেই বিজ্ঞপ্তি জারি করা হয়েছে বলে সূত্রের খবর। বিশেষ সূত্র মারফত আরো জানা যাচ্ছে যে, সব মিলিয়ে ১৪৪ কোটি টাকা বরাদ্দ করেছে দপ্তর আর তারমধ্যে আগস্ট মাসের বেতনও রয়েছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

প্রসঙ্গত, এই বেতন বৃদ্ধির ঘোষণার দিনই তার কার্যকারিতা দেওয়া হয়েছিল মার্চ মাসে – কিন্তু, এই নিয়ে কোনো বিজ্ঞপ্তি প্রকাশিত না হাওয়ায় একপ্রকার আশঙ্কাতেই ভুগছিলেন রাজ্যের হাজার হাজার পার্শ্বশিক্ষক। কিন্তু এবার সেই বিজ্ঞপ্তি প্রকাশিত হতেই উৎসবের মরশুমের আগে খুশির হাওয়া পার্শ্বশিক্ষক মহলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!