এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সোনাকান্ডে অভিষেকের চাপ বাড়িয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ শুল্ক দফতর

সোনাকান্ডে অভিষেকের চাপ বাড়িয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ শুল্ক দফতর

একসময় যুব তৃনমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীকে নিয়ে সোনাকান্ডে কম চাঞ্চল্য সৃষ্টি হয়নি রাজ্য রাজনীতিতে। বিমানে ব্যাংকক থেকে কলকাতায় নিয়মবহির্ভূতভাবে সোনা আনার অভিযোগে উঠেছিল অভিষেকবাবুর স্ত্রী রুজিরা নারুলার বিরুদ্ধে।

আর এর পরিপ্রেক্ষিতেই আগামী 31 জুলাই পর্যন্ত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীকে শুল্ক দপ্তরে ডেকে পাঠানো যাবে না বলে নির্দেশ দিল কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চ।

প্রসঙ্গত, অভিষেক বন্দ্যোপাধ্যায় স্ত্রী রুজিরা নারুলাকে শুল্ক দফতরের স্ট্র্যান্ড রোডের কার্যালয়ে তলব করে সমন পাঠানো হয়েছিল। আর এরপরই এই সমনের ওপর স্থগিতাদেশ চেয়ে আদালতে মামলা করা হয়। এরপরই গত 5 এপ্রিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীকে শুল্ক দপ্তরে হাজির হওয়ার নির্দেশ দেন বিচারপতি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

পাল্টা এই নির্দেশকে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে আবেদন করেন সেই রুজিরা নারুলা। তার পরিপ্রেক্ষিতে গত 8 এপ্রিল ডিভিশন বেঞ্চের পক্ষ থেকে শুল্ক দফতরকে নির্দেশ দেওয়া হয় যে, আগামী 31 জুলাই পর্যন্ত অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কোনভাবেই তলব করা যাবে না।

এদিকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর ক্ষেত্রে ডিভিশন বেঞ্চ থেকে যে নির্দেশ দেওয়া হয়েছে, সেই নির্দেশ বলবৎ রাখার আবেদন শুনানিতে জানান সেই রুজিরা নারুলার আত্মীয় মেনুকা গম্ভীরের আইনজীবী অরিজিৎ চক্রবর্তী। জানা গেছে, আগামী 22 শে জুলাই এই দুটি মামলাই একসাথে শুনবেন বিচারপতি ভরদ্বাজ। সব মিলিয়ে সোনাকান্ডে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপর চাপ সৃষ্টি করল শুল্ক দফতর।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!