এখন পড়ছেন
হোম > জাতীয় > জিওকে টেক্কা দিয়ে এবার নতুন ধামাকা অফার আনলো এয়ারটেল

জিওকে টেক্কা দিয়ে এবার নতুন ধামাকা অফার আনলো এয়ারটেল

ডিজিট্যাল ভারতে মোবাইল নেটওয়ার্কিং পরিষেবার বাজারে কাটায় কাটায় টক্কর চলছে মোবাইল নেটওয়ার্কিং সংস্থাগুলোর মধ্যে। যেদিন থেকে রিলায়েন্স জিও মোবাইল নেটওয়ার্কিং সংক্রান্ত সবথেকে সস্তা প্ল্যান বাজারে এনেছে সেদিন থেকে ঘুম উড়েছে  এয়ারটেল, আইডিয়া, বিএসএনএল, ভোডাফেনের মতো স্বনামধন্য নেটওয়ার্কিং সংস্থাগুলোর। আপাতত গ্রাহকদের কাছে কত সস্তায় পরিষেবা পৌছে দেওয়া যায় তা নিয়ে মোবাইল নেটওয়ার্কিং পরিষেবাগুলোর মধ্যে প্রতিযোগিতা তুঙ্গে। সম্প্রতি রিলায়েন্স জিও-র সঙ্গে পাল্লা দিয়ে বাজার গরম করা অফার আনলো এয়ারটেল।  প্রিপেড গ্রাহকরা এবার থেকে ৩৯৯ টাকায় পাবেন ৪০০ টাকা ক্যাশব্যাক। এই অফারটি গ্রাহকরা পাবেন ‘মাই এয়ারটেল অ্যাপ’ ব্যবহারের মাধ্যমে। অফারটি সক্রিয় হতেই মিলবে দিন পিছু ৭০ দিন অব্দি ১.৪ জিবি ডেটা।

প্রিয় বন্ধু বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ – Priyo Bandhu Bengali

—————————————————————————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এছাড়া থাকছে আনলিমিটেড লোকাল ও এসটিডি কলের সুবিধা। এছাড়াও প্রতিদিন বিনামূল্যে ১০০ টি মেসেজ করার সুবিধা। এদিন এয়ারটেল সংস্থার কর্ণধার ট্যুইট করে জানিয়েছেন এই খবর। দীর্ঘদিন ধরে চলা বাজারের মন্দাভাব কাটাতেই গ্রাহকদের কাছে নতুন চমক আনলো এয়ারটেল। সম্প্রতি রিলায়েন্স জিও-ও জিওফাই ডিভাইসটির সঙ্গে পোস্টপেড কানেকশানের জন্য গ্রাহকদের দিচ্ছে ৫০০ টাকা ক্যাশব্যাক। তবে এই অফারটি পেতে হলে কিনতে হবে জিওফাই ডিভাইস,যার দামই ৯৯৯ টাকা। ক্যাশব্যাকের মাধ্যমে গ্রাহকরা এটা পাবেন ৪৯৯ টাকায়। জানা গেছে, গত মাসে আইডিয়া সংস্থাও ১০০% ক্যাশব্যাকের অফার এনেছিলো। ফিফা বিশ্বকাল চলায় পোস্টপেড গ্রাহকেরা নির্দ্বিধায় এই অফারটি ব্যবহার করেছিলেন। তবে এয়ারটেলের নতুন অফার বিষয়ে গ্রাহকদের উত্তেজনা তুঙ্গে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!