এখন পড়ছেন
হোম > রাজ্য > গ্যাসের ডিস্ট্রিবিউটরশীপ পাওয়ানোর নাম করে প্রতারণা, গ্রেপ্তার হেভিওয়েট বিজেপি নেতা

গ্যাসের ডিস্ট্রিবিউটরশীপ পাওয়ানোর নাম করে প্রতারণা, গ্রেপ্তার হেভিওয়েট বিজেপি নেতা



কথায় আছে, “আপনি আচরি ধর্ম পরেরে শিখাও”। বঙ্গ বিজেপি নেতাদের বর্তমানে এই আপ্তবাক্যটি মেনে চলা উচিত বলে মনে করছেন অনেকেই। কেননা, রাজ্যে সন্ত্রাস এবং দুর্নীতির প্রতিবাদে শাসকদল তৃনমূলের বিরুদ্ধে যখন প্রতিবাদ করছে তাঁরা ঠিক তখনই সেই দুর্নীতিতে নাম জড়াল এক বিজেপি নেতারা। আর এখানেই অনেকে বলছেন, নিজেদের আচরন ঠিক না করে বিজেপির শাসকদলের বিরুদ্ধে তোপ দাগা মূর্খের স্বর্গে বাস করার সমান।

সূত্রের খবর, এলপিজি গ্যাসের ডিস্ট্রিবিউটরশিপ পাইয়ে দেওয়ার প্রতিশ্রতি দিয়ে ঘুষ নেওয়ার অভিযোগে গত 3 রা আগষ্ট সল্টলেকের বাসিন্দা অশোক সরকারের একটি লিখিত অভিযোগের ভিত্তিতে বিজেপি নেতা রঞ্জিত মজুমাদের বিরুদ্ধে বিশ্বাসভঙ্গ, প্রতারনা এবং অপরাধমূলক ষড়যন্ত্রের মামলা রুজু করে জোড়াসাঁকো থানার পুলিশ। সেই মত এদিন তাঁকে তাঁকে গ্রেপ্তার করে আদালতে তোলা হলে ধৃত সেই বিজেপি নেতাকে 20 সেপ্টেম্বর পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দেন ব্যাঙ্কশাল কোর্টের বিচারক মনোজিৎ দাশগুপ্ত।

এদিকে যেই মামলাকারী এই বিজেপি নেতার বিরুদ্ধে মামলা করেছে তার ভিত অত্যন্ত দুর্বল। কেননা, এক্ষেত্রে মামলাকারী নিজে প্রতারিত হননি। এমনকী সেই বিজেপি নেতার বিরুদ্ধে কোনো প্রমানপত্রও পুলিশের কাছে জমা দিতে পারেননি। তাই শুধু মৌখিক অভিযোগে এই মামলাকে এগিয়ে নিয়ে যাওয়া বড়ই চাপের বলে মনে করছে কোলকাতা পুলিশের একাংশ।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে এই বিজেপি নেতাকে গ্রেপ্তার করা নিয়ে এদিন সরকার ও প্রশাসনের বিরুদ্ধে সুর চড়িয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, “পুলিশকে কাজে লাগিয়ে আমাদের নেতা কর্মীদের মিথ্যে মামলায় ফাঁসাচ্ছে প্রশাসন। রঞ্জিতবাবুকে দিয়ে বিজেপি শীর্ষনেতাদের নাম বলানোর চেষ্টা হলেও তিনি তা না বলায় তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। আমরা রঞ্জিতবাবুর পাশে সবসময় আছি।” সব মিলিয়ে এবার গ্যাস ডিস্ট্রিবিউটরশীপ পাইয়ে

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!