এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > গড়বেতার বিজেপি সভাপতিকে তুলে নিয়ে গিয়ে ধারালো অস্ত্রের কোপ, অভিযোগের তীর তৃণমূলের দিকে

গড়বেতার বিজেপি সভাপতিকে তুলে নিয়ে গিয়ে ধারালো অস্ত্রের কোপ, অভিযোগের তীর তৃণমূলের দিকে

আসন্ন লোকসভা নির্বাচনে বিভিন্ন ইস্যুতে যখন একে অপরের বিরুদ্ধে সরব হচ্ছে রাজ্যের শাসক দল তৃণমূল এবং বিরোধী দল বিজেপির নেতারা, ঠিক তখনই এবার সেই গড়বেতায় বিজেপির বুথ সভাপতিকে মারধরের ঘটনায় শাসক দল তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ ওঠায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হল।

জানা গেছে, ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের অন্তর্গত গড়বেতার কেশিয়ারি গ্রামের বিজেপির এসটি মোর্চার বুথ সভাপতি হবু মুর্মু রবিবার সকাল বেলা বিজেপির অনুষ্ঠানে অংশ নিয়ে দলের অন্যান্য কাজ করে রাত্রিবেলা বাড়ি ফেরার সময় তাকে চার থেকে পাঁচ জন দুষ্কৃতী তুলে নিয়ে গিয়ে তার উপর প্রচন্ড পরিমানে অত্যাচার চালায়।

এমনকি তার শরীরে ধারালো অস্ত্র দিয়ে অনেক জায়গা কেটে দেওয়া হয় বলে জানা গেছে। আর পরদিন সোমবার সকালে সেই হবু মুর্মুকে স্থানীয় একটি মাঠে পড়ে থাকতে দেখে খবর দিলে এর পরে এলাকার লোকজনের পক্ষ থেকেই তাঁকে গড়বেতার গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি মেদিনীপুর মেডিক্যাল কলেজে ভর্তি আছেন। আর ভোটের মরশুমে এইভাবে তাদের দলীয় কর্মীর প্রতি আঘাতের ঘটনায় শাসক দল তৃণমূলের বিরুদ্ধেই সরব হয়েছেন বিজেপির নেতা কর্মীরা।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করে বিজেপি স্থানীয় নেতা সনৎ সিং এবং গড়বেতার দায়িত্বপ্রাপ্ত বিজেপির জেলা সম্পাদক মদন রুইদাস বলেন, “আসলে তৃণমূল এখন বিজেপিকে দেখে ভয় পাচ্ছে। তাই নানা জায়গায় আমাদের সক্রিয় নেতাকর্মীদের ওপর তারা অত্যাচার চালাচ্ছে। কিন্তু এসব করে ওরা কিছুই করতে পারবে না।”

অন্যদিকে বিজেপি তাদের দিকে অভিযোগের আঙুল তুলে ওর সমস্ত ঘটনাটি অস্বীকার করে নিয়েছে রাজ্যের শাসক দল ঘাসফুল শিবির। এদিন এই প্রসঙ্গে জেলা তৃণমূল সভাপতি অজিত মাইতি এবং গড়বেতা 1 ব্লক তৃণমূলের সভাপতি সেবাব্রত ঘোষ বলেন, “গোটা গড়বেতা ঘুরে দেখলেই বোঝা যাবে ওরা সব জায়গায় দেওয়াল লিখন, প্রচার করতে পারছে। তৃণমূল যদি ওদের বাধাই দিত, তাহলে ওরা এসব করতে পারত না। আসলে এটা ওদেরই গোষ্ঠীদ্বন্দ্বের ফসল।”

সব মিলিয়ে এবার লোকসভা নির্বাচনের মুখে গড়বেতায় বিজেপির বুথ সভাপতি আক্রান্তের ঘটনায় উত্তাল হয়ে উঠল রাজ্য রাজনীতি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!