এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > করিমপুর উপনির্বাচন – একনজরে দেখে সবদলের সমস্ত প্রার্থীর নাম

করিমপুর উপনির্বাচন – একনজরে দেখে সবদলের সমস্ত প্রার্থীর নাম



লোকসভা নির্বাচনের আবহে বাংলার বুকে যে রাজনৈতিক উত্তেজনার পারদ চড়েছিল – তা আবার নতুন করে ফিরে এল ৩ আসনের উপনির্বাচন ঘিরে। লোকসভা নির্বিকাশনের আগে বাংলার রুক্ষ জমিতে পদ্মচাষ হবে কিনা নিয়ে দোনামনা ভাব ছিল – ১৮ আসনের পর তা কেটে গেছে সম্পূর্ণরূপে। অন্যদিকে, ৪২-এ-৪২ দাবি করে কার্যত মুখ থুবড়ে পড়া তৃণমূল রাজনৈতিক ড্যামেজ কন্ট্রোলে তড়িঘড়ি নিয়োগ করেছে ভোট বিশেষজ্ঞ প্রশান্ত কিশোরকে।

এদিকে, তৃণমূলকে হারাতে ২০১৬-এর বিধানসভা নির্বাচনে জোট বেঁধে লড়াই করা বামফ্রন্ট-কংগ্রেস – ভোটবাক্সে বড়সড় ধাক্কা খেয়ে, মনোমালিন্য ভুলে আবার হাতে-হাত ধরার সিদ্ধান্ত নিয়েছে। এই পরিস্থিতিতে রাজ্যের ৩ প্রান্তের ৩ আসনে উপনির্বাচন – যা ২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে কার্যত অ্যাসিড টেস্ট সব যুযুধান রাজনৈতিক পক্ষের কাছেই। নির্বাচনী বিশেষজ্ঞদের মতে, এই উপনির্বাচনের ফলাফলই আগামী বিধানসভা নির্বাচনের দিকনির্দেশ করে দেবে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

ফলে, উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জ, নদীয়ার করিমপুর ও পশ্চিম মেদিনীপুরের খড়্গপুর-সদর নিয়ে ক্রমশ বাড়ছে রাজনৈতিক উত্তেজনা। সবার মনেই একটাই প্রশ্ন – এখানকার মানুষ আস্থা রাখবেন কোন পক্ষের উপরে? ঘাসফুল ফুটবে নাকি পদ্মফুল? বাম-কংগ্রেস বাজিমাত করবে নাকি পিছন থেকে উঠে এসে অজানা কেউ বাজিমাত করবে? এইসব প্রশ্নের উত্তর খোঁজার মাঝেই একনজরে দেখে নিন করিমপুরের সম্পূর্ণ প্রার্থী তালিকা –

১. জয়প্রকাশ মজুমদার – বিজেপি
২. বিমলেন্দু সিংহ রায় – তৃণমূল
৩. গোলাম রাব্বি – সিপিআইএম
৪. দোলা সাহা রায় – ভারতীয় ন্যায়-অধিকার রক্ষা পার্টি

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!