এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > করিমপুর উপনির্বাচন – একনজরে দেখে সবদলের সমস্ত প্রার্থীর নাম

করিমপুর উপনির্বাচন – একনজরে দেখে সবদলের সমস্ত প্রার্থীর নাম

লোকসভা নির্বাচনের আবহে বাংলার বুকে যে রাজনৈতিক উত্তেজনার পারদ চড়েছিল – তা আবার নতুন করে ফিরে এল ৩ আসনের উপনির্বাচন ঘিরে। লোকসভা নির্বিকাশনের আগে বাংলার রুক্ষ জমিতে পদ্মচাষ হবে কিনা নিয়ে দোনামনা ভাব ছিল – ১৮ আসনের পর তা কেটে গেছে সম্পূর্ণরূপে। অন্যদিকে, ৪২-এ-৪২ দাবি করে কার্যত মুখ থুবড়ে পড়া তৃণমূল রাজনৈতিক ড্যামেজ কন্ট্রোলে তড়িঘড়ি নিয়োগ করেছে ভোট বিশেষজ্ঞ প্রশান্ত কিশোরকে।

এদিকে, তৃণমূলকে হারাতে ২০১৬-এর বিধানসভা নির্বাচনে জোট বেঁধে লড়াই করা বামফ্রন্ট-কংগ্রেস – ভোটবাক্সে বড়সড় ধাক্কা খেয়ে, মনোমালিন্য ভুলে আবার হাতে-হাত ধরার সিদ্ধান্ত নিয়েছে। এই পরিস্থিতিতে রাজ্যের ৩ প্রান্তের ৩ আসনে উপনির্বাচন – যা ২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে কার্যত অ্যাসিড টেস্ট সব যুযুধান রাজনৈতিক পক্ষের কাছেই। নির্বাচনী বিশেষজ্ঞদের মতে, এই উপনির্বাচনের ফলাফলই আগামী বিধানসভা নির্বাচনের দিকনির্দেশ করে দেবে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

ফলে, উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জ, নদীয়ার করিমপুর ও পশ্চিম মেদিনীপুরের খড়্গপুর-সদর নিয়ে ক্রমশ বাড়ছে রাজনৈতিক উত্তেজনা। সবার মনেই একটাই প্রশ্ন – এখানকার মানুষ আস্থা রাখবেন কোন পক্ষের উপরে? ঘাসফুল ফুটবে নাকি পদ্মফুল? বাম-কংগ্রেস বাজিমাত করবে নাকি পিছন থেকে উঠে এসে অজানা কেউ বাজিমাত করবে? এইসব প্রশ্নের উত্তর খোঁজার মাঝেই একনজরে দেখে নিন করিমপুরের সম্পূর্ণ প্রার্থী তালিকা –

১. জয়প্রকাশ মজুমদার – বিজেপি
২. বিমলেন্দু সিংহ রায় – তৃণমূল
৩. গোলাম রাব্বি – সিপিআইএম
৪. দোলা সাহা রায় – ভারতীয় ন্যায়-অধিকার রক্ষা পার্টি

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!