এখন পড়ছেন
হোম > জাতীয় > ফেডারেল ফ্রন্ট নিয়ে বিস্ফোরক মন্তব্য অধীর চৌধুরীর

ফেডারেল ফ্রন্ট নিয়ে বিস্ফোরক মন্তব্য অধীর চৌধুরীর

একদিকে মমতা যখন ২১শের মঞ্চ থেকে কংগ্রেস সহ অন্যান্য বিজেপি বিরোধী দলকে আহ্বান জানাচ্ছেন একজোট হবার ঠিক তখনই “ফেডারেল ফ্রন্টের কথা বলে প্রকারান্তরে মমতা বিজেপিরই হাত শক্ত করছেন” – রবিবার বহরমপুরে জেলার দলীয় কার্যালয়ে তৃণমূল নেত্রীর বিরুদ্ধে এইভাবেই তোপ দাগলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী ।

মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করে তিনি আরও বলেন নরেন্দ্র মোদীকে টক্কর দিতে ব্যর্থ তৃণমূল কংগ্রেস তথা মমতা বন্দ্যোপাধ্যায়। আসলে কোনও সততা নেই মমতার। তিনি দুবার এনডিএ সরকারের মন্ত্রী হয়েছেন। আর তার জন্য কোনওদিন ভুল স্বীকার করেননি। কোনওদিন বিজেপির মদতে ঘটা গুজরাতের দাঙ্গার প্রতিবাদ শোনা যায়নি তাঁর মুখ থেকে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

তাঁর মতে ১৯ জানুয়ারি ব্রিগেড প্যারাড গ্রাউন্ডে বিজেপি বিরোধী সব দলকে নিয়ে সভার ডাক দিয়ে আদতে বিজেপিকে রাজ্যে আসার সুযোগ করে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। অধীর বাবুর মতে মমতা চান যাতে রাজ্যে ও কেন্দ্রে বিজেপি ক্ষমতায় আসে, সেই উদ্দেশ্য নিয়েই তিনি ফেডেরাল ফ্রন্টের কথা বলেছেন।

রাহুল গান্ধীর নেতৃত্বে অখিলেশ-মায়াবতীরা যখন বিজেপিকে একের পর এক আসনে হারাচ্ছেন, তখন মমতাদেবী উল্টো পথে হেঁটে আসলে বিজেপিকে যাতে আরও সুবিধা করে দেওয়া যায় তাঁর চেষ্টাই চালাচ্ছেন। কিন্তু বাংলার মানুষ বোকা নয়। তারা সবই বোঝে যে তলে তলে আসলে তৃণমূল কার শক্তি বাড়াচ্ছে। কংগ্রেস সভাপতির এই বক্তব্যের পর এখন দেখার কং-তৃণ জোটের যে সম্ভাবনা দেখা দিয়েছে তা অঙ্কুরেই বিনস্ট হয়ে যায় কিনা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!