এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > পাঁচ বছর আগেই পূরণ হয়ে যাওয়া পদে ফের নিয়োগপত্র, হাইকোর্টের দ্বারস্থ চাকরিপ্রার্থী

পাঁচ বছর আগেই পূরণ হয়ে যাওয়া পদে ফের নিয়োগপত্র, হাইকোর্টের দ্বারস্থ চাকরিপ্রার্থী

পূরণ হয়ে যাওয়া পদে ফের নিয়োগ পত্র দেওয়ায়, কমিশনের বিরুদ্ধে হাইকোর্টের দ্বারস্থ হলেন এক চাকরিপ্রার্থী। জানা গেছে, ২০১৬ সালে এসএসসি পরীক্ষায় ইংরেজি বিভাগে (স্নাতকোত্তর) উত্তীর্ণ হন রেজাউল সরকার নামে ঐ ব্যক্তি। মেধা তালিকায় তাঁর নাম ছিল ওবিসি ক্যাটাগরিতে ১৩ নম্বরে। সেইমতো কমিশন রেজাউলকে নিয়োগপত্র দেয়। কিন্তু নির্দিষ্ট দিনে স্কুলে যোগ দিতে গিয়ে তিনি জানতে পারেন, ঐ পদ আগেই পূরণ হয়ে গেছে।

রেজাউলের বক্তব্য, নিয়োগপত্র হাতে পেয়ে তিনি উত্তর দিনাজপুরের হেমতাবাদ আদর্শ বিদ্যালয়ে কাজে যোগ দিতে যান। কিন্তু স্কুল কর্তৃপক্ষ রেজাউলকে জানিয়ে দেয়, যে পদের জন্য তাঁকে নিয়োগপত্র দেওয়া হয়েছে, ২০১৩ সালের ৬ ডিসেম্বর সেই পদে শিক্ষক নিয়োগ হয়ে গেছে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়াতে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপেক্লিক করুন এই লিঙ্কে

এরপর ঐ চাকরিপ্রার্থী স্কুল সার্ভিস কমিশনের দ্বারস্থ হয়ে ঘটনাটি তাদের নজরে আনেন। কিন্তু কমিশনের তরফ থেকে জানানো হয় আর কোন পদ খালি নেই। পুরো বিষয়টির পেছনে একটি অসাধু চক্র কাজ করছে, এই অভিযোগ তুলে রেজাউল সরকার কমিশনের বিরুদ্ধে হাইকোর্টে মামলা দায়ের করেন।

এবিষয়ে রেজাউলের আইনজীবী ইব্রাহিম শেখের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, “আমার মক্কেল মনে করছেন, কোন অসাধু উপায়ে এই কাজ করা হচ্ছে। সেই জন্যই তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন।” ১৮ ই ডিসেম্বর মামলাটির শুনানি হওয়ার কথা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!