এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ব্রেকিং নিউজ – রোজভ্যালি কাণ্ডে পেশ হল প্রথম চার্জশিট, নাম রইল কোন হেভিওয়েটের?

ব্রেকিং নিউজ – রোজভ্যালি কাণ্ডে পেশ হল প্রথম চার্জশিট, নাম রইল কোন হেভিওয়েটের?

রাজ্য-রাজনীতিতে এই মুহূর্তে অন্যতম চর্চিত বিষয় হল রোজভ্যালি কাণ্ড। ইতিমধ্যেই এই চিটফান্ড কাণ্ডে নাম জড়িয়েছে শাসকদলের একাধিক হেভিওয়েট নেতার। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের বাংলা সংস্করণে প্রকাশিত খবর অনুযায়ী – সেই রোজভ্যালি কাণ্ডে অবশেষে পেশ হল প্রথম চার্জশীট। ইডির তরফে সিবিআইয়ের বিশেষ আদালতে দুদিন আগেই এই চার্জশীট পেশ করা হয়েছে বলে দাবি ওই সংবাদমাধ্যমের।

ওই সংবাদমাধ্যমের আরো দাবি এই চার্জশীটে মোট ১৭,৫২০ কোটি টাকার আর্থিক প্রতারণার অভিযোগ আনা হয়েছে। তবে এই চার্জশীটে নাম নেই শাসকদলের কোন নেতার। আপাতত, প্রথম চার্জশীটে নাম রয়েছে শুধু রোজভ্যালির চেয়ারম্যান গৌতম কুণ্ডুর। আপাতত রোজভ্যালি হোটেল অ্যান্ড এন্টারটেনমেন্ট এবং রোজভ্যালি রিয়েল এস্টেট সংক্রান্ত চার্জশীট জমা পড়ল।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে শীঘ্রই জমা পড়তে পারে দ্বিতীয় চার্জশীট – যেখানে নাম থাকতে পারে রোজভ্যালির ডিরেক্টরদের বলে দাবি করা হয়েছে। ইতিমধ্যেই রোজভ্যালির গয়না বিপনী সহ বিভিন্ন জায়গায় হানা দিয়ে বহু সম্পত্তি ও নথি বাজেয়াপ্ত করেছে। প্রসঙ্গত, ইডির হিসেব অনুযায়ী রোজভ্যালি বাজার থেকে কমপক্ষে ১৭ হাজার কোটি টাকা তুলেছিল। এর মধ্যে এখনও ৮৬০০ কোটি টাকা ফেরত দেয়নি রোজভ্যালি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!