এখন পড়ছেন
হোম > রাজ্য > ১০০ দিনের জবকার্ড বিলি নিয়ে তুলকালাম তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে, অস্বস্তিতে শাসকদল

১০০ দিনের জবকার্ড বিলি নিয়ে তুলকালাম তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে, অস্বস্তিতে শাসকদল

এতদিন বিরোধীদের অভিযোগ ছিল ১০০ দিনের কাজে জবকার্ড নিয়ে অনিয়ম ও তার জেরে শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে, আর এবার তা একেবারে প্রকাশ্যে এসে পড়ল – যা রীতিমত অস্বস্তি বাড়াল রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের। স্থানীয় সূত্রের খবর অনুযায়ী, ১০০ দিনের কাজের প্রকল্পে জবকার্ড বিলিতে বড়সড় অনিয়মের অভিযোগে গতকাল বিকেলে পুরশুড়ার শ্রীরামপুর পঞ্চায়েত কার্যালয়ে শাসকদলের দুই গোষ্ঠীর মধ্যে তুমুল মারপিট হয়। ঘটনায় গুরুতর আহত হয়ে পুরশুড়া ব্লক হাসপাতালে চিকিৎসাধীন বেশ কিছু তৃণমূল সমর্থক।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

গন্ডগোলের খবর পেয়ে পুরশুড়া থানার পুলিস এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে, এমনকি দুই গোষ্ঠীর দুজনকে আটক করে পুলিশি জিজ্ঞাসাবাদও করা হচ্ছে বলে জানা গেছে। এই প্রসঙ্গে পুরশুড়ার বিডিও অনির্বাণ রায় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, জবকার্ড নিয়ে নির্দিষ্ট অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে। কিন্তু মারামারির ঘটনা এইভাবে প্রকাশ্যে চলে আসায় যথেষ্টই অস্বস্তিতে স্থানীয় তৃণমূল নেতৃত্ত্ব। এই প্রসঙ্গে তৃণমূলের হুগলি জেলা কার্যকরী সভাপতি প্রবীর ঘোষাল জানিয়েছেন, এই ধরনের ঘটনা বরদাস্ত করা হবে না, পুলিস ঘটনার তদন্ত করে ব্যবস্থা নিক।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!