এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > বিজেপির চিন্তনবৈঠক ঘিরে দুর্গাপুর এ ধুন্ধুমার – জানুন বিস্তারিত

বিজেপির চিন্তনবৈঠক ঘিরে দুর্গাপুর এ ধুন্ধুমার – জানুন বিস্তারিত

লোকসভা নির্বাচনে রাজ্যজুড়ে গেরুয়া ঝড় তোলা গেছে – এবার লক্ষ্য আসন্ন বিধানসভা নির্বচনে নবান্ন থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে সরিয়ে, সেখানে গেরুয়া শিবিরের শাসন কায়েম করা। সেই লক্ষ্যেই নীল নকশা তৈরী করতে রাজ্য বিজেপির হেভিওয়েট নেতাদের নিয়ে দুদিন ধরে দুর্গাপুরে চলছে গেরুয়া শিবিরের চিন্তন বৈঠক। এই রিপোর্ট থেকেই রাজ্য নেতাদের নেওয়া সিদ্ধান্ত পাঠানো হবে সর্বভারতীয় সভাপতি অমিত শাহের কাছে চূড়ান্ত অনুমোদনের জন্য।

ফলে, স্বাভাবিকভাবেই হাই প্রোফাইল এই বৈঠক ঘিরে চূড়ান্ত আগ্রহ রয়েছে গেরুয়া শিবিরের কর্মী-সমর্থকদের মধ্যে। কিন্তু, সেই বৈঠকের অন্তিম দিনে এসে চূড়ান্তভাবে তাল কাটল, যা নিয়ে রীতিমত অস্বস্তিতে গেরুয়া শিবিরের নেতারা। সূত্রের খবর, গেরুয়া শিবিরের একদল সমর্থক আজ বৈঠকস্থলের বাইরে এসে বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাঁদের অভিযোগের তীর ছিল জেলা সভাপতি লক্ষণ ঘড়ুইকে ঘিরে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

গেরুয়া শিবিরের বিক্ষোভকারী ওই কর্মী-সমর্থকদের অভিযোগ লক্ষনবাবু নাকি বিজেপিতে থেকেই তৃণমূলকে সাহায্য করে যাচ্ছেন। দলীয় কর্মীদের প্রাপ্য মর্যাদা দেওয়া তো দূরের কথা, যখন তখন কর্মীদের পদ কেড়ে নিচ্ছেন। আর এতে নাকি স্বাভাবিকভাবেই দলের বিপুল ক্ষতি হয়ে যাচ্ছে। আর তাই হাতের কাছে রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে পেয়ে তাঁর কাছে সব জানিয়ে সুবিচার চাইতে এসেছেন তাঁরা।

এদিকে, চিন্তন বৈঠকের বাইরে এই বিক্ষোভের খবর পেয়েই আসরে অবতীর্ন হন জেলা সভাপতি লক্ষণ ঘোড়ুইয়ের অনুগামীরা। দুই শিবিরের মধ্যে শুরু হয় প্রবল বাকবিতন্ডা, এমনকি তা গড়ায় হাতাহাতি পর্যন্ত। ফলে, শুরু হয়ে যায় চূড়ান্ত বিশৃঙ্খলা। আর এই সব মিলিয়েই রীতিমত অস্বস্তিতে গেরুয়া শিবির। বিজেপির একগুচ্ছ হেভিওয়েট রাজ্য নেতার উপস্থিতিতে গুরুত্বপূর্ণ দলীয় বৈঠক চলার সময় এই ধরনের বিশৃঙ্খলার ছবি আগামীদিনে গেরুয়া শিবির কিভাবে সামাল দেয় এখন সেদিকেই তাকিয়ে সংশ্লিষ্ট মহল।

Top
error: Content is protected !!