এখন পড়ছেন
হোম > রাজ্য > ফেরিঘাট চালুর দাবিতে পথে নামলেন স্থানীয়রা

ফেরিঘাট চালুর দাবিতে পথে নামলেন স্থানীয়রা

পলতা ফেরিঘাট চালুর দাবিতে এবার পথে নামলেন স্থানীয়রা। শনিবার সকাল থেকে চাঁপদানিতে GT রোড অবরোধ করেন স্থানীয় এবং স্কুলপড়ুয়ারা। খবর পেয়ে ঘটনাস্থানে এসে অবরোধ তোলে ভদ্রেশ্বর থানার পুলিশ।
দীর্ঘদিন ধরে বন্ধ পলতা ফেরিঘাট। ফলে ইছাপুর ঘাটের সঙ্গে যোগযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। এতে সমস্যায় পড়েছেন নিত্যযাত্রী। ওপাড়ে কেন্দ্রীয় বিদ্যালয়। ঘাট বন্ধ থাকায় বিদ্যালয়ে পৌঁছতে অনেকটা ঘুরপথে যেতে হচ্ছে পড়ুয়াদের। অভিযোগ, জেলা প্রশাসনকে এসব বার বার জানিয়েও কোনও লাভ হয়নি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তাই এদিন সকাল থেকে পড়ুয়া ও যাত্রীরা ফেরিঘাট চালুর দাবিতে GT রোডে অবরোধ করেন। প্ল্যাকার্ড হাতে ঘাট চালুর দাবিতে কয়েক ঘণ্টা পথ অবরোধ করেন তাঁরা। তার জেরে চাঁপদানি এলাকায় যান চলাচল ব্যাহত হয়। পুলিশ অবরোধ তুলতে এলে বিক্ষোভ দেখান স্থানীয়রা।
কিরণ সাউ নামে এক ভুক্তভোগী নিত্যযাত্রী বলেন, “ভদ্রেশ্বর এলাকায় অনেকদিন ধরেই পলতা ঘাট ও কাঙালি ঘাট বন্ধ রয়েছে। ফলে, ছেলেমেয়েদের ওপারে কেন্দ্রীয় বিদ্যালয়ে পড়াশোনার জন্য নিয়ে যেতে ভোগান্তি হচ্ছে। অন্য ঘাট দিয়ে ছোটো ছেলেমেয়েদের নিয়ে যেতে সমস্যা হয়। কেউ কোনও বিহিত করছে না। তাই অবরোধ।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!