এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফের ভাঙ্গন, এবার প্রাক্তন মেয়রের গড়ে ভাঙ্গন ধরালো বিজেপি

ফের ভাঙ্গন, এবার প্রাক্তন মেয়রের গড়ে ভাঙ্গন ধরালো বিজেপি

লোকসভা নির্বাচনের পর থেকে ভাঙন অব‍্যাহত তৃণমূল কংগ্রেসে। প্রতিদিনই ছোট বড় নেতা ও কর্মী সমর্থক ঘাসফুল ছেড়ে পাড়ি জমাচ্ছেন পদ্ম শিবিরে।রাজ‍্যের উত্তর থেকে দক্ষিণ সর্বত্র এক ছবিই স্পষ্ট। এইবার বড়সড় ভাঙ্গনের ঘটনা ঘটল খোদ শহর কলকাতার বুকে।বেহালা পূর্ব বিধানসভায় চারটি ওয়ার্ড থেকে ৫০০এর ও বেশী তৃণমূল কর্মী দলবদল করে যোগ দিলেন বিজেপিতে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

সূত্রের খবর বেহালা পূর্ব বিধানসভার ১১৬, ১১৭, ১১৮ ও ১১৯ নম্বর ওয়ার্ডের ৫০০ এর বেশী কর্মী আজ পদ্ম শিবিরে পা রাখলেন।রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসুর থেকে তাঁরা বিজেপির পতাকা হাতে তুলে নেন।লোকসভা ভোটের সাফল্য এখন অতীত‌। রাজ‍্য বিজেপির লক্ষ‍্য এখন ২০২০ এর কলকাতা পুরসভা ও ২০২১ এর বিধানসভা নির্বাচনে সফল হওয়া।সেই লক্ষ‍্যেই রাজ‍্যের অন‍্যান‍্য জায়গার মতো এখানেও তৃণমূল ভেঙ্গে বিজেপিকে শক্তিশালী করার এই ‘অপারেশন’ সফল ভাবে রূপায়ন করা হল এমনটাই দাবি স্থানীয় বিজেপি নেতৃত্বের।

প্রসঙ্গত,বেহালা পূর্বের বিধায়ক শোভন চট্টোপাধ‍্যায়ের সঙ্গে তাঁর দলের সম্পর্ক এখনও যথেষ্ট শীতল। লোকসভা নির্বাচনের পরে দলের সঙ্গে তাঁর দূরত্ব কমেনি। কোনও দলীয় বৈঠকেও যোগ দেননি। সেই প্রেক্ষাপটে পুরসভা ভোটের ১ বছর আগে তাঁর এলাকায় তৃণমূলে ভাঙ্গন ধরে বিজেপির এই শক্তিবৃদ্ধি রাজনৈতিক ভাবে যথেষ্টই তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!