এখন পড়ছেন
হোম > রাজ্য > বাবার পর এবার ‘টার্গেট’ ছেলে, তৃণমূল নেতাদের উপর পরপর আক্রমনে আতঙ্কিত এলাকাবাসী

বাবার পর এবার ‘টার্গেট’ ছেলে, তৃণমূল নেতাদের উপর পরপর আক্রমনে আতঙ্কিত এলাকাবাসী

সোমবার রাতে দক্ষিণ ২৪ পরগনার রামনগর থানার অন্তর্গত কুশবেরিয়াতে দুষ্কৃতীদের হাতে গুলিবিদ্ধ হয়ে গুরুতর জখম হলেন দুই তৃণমূল কর্মী। গুলির আঘাতে আহত হয়েছেন সাদ্দাম পাইক এবং সফিনুর সেখ। স্থানীয় অধিবাসীদের থেকে পাওয়া খবরের ভিত্তিতে জানা গিয়েছে, সোমবার রাতে দু’টি বাইকে চেপে ৬ জন দুষ্কৃতী আচমকা এসে গুলি চালায় সাদ্দামকে লক্ষ্য করে। সাদ্দামের হাত ফুঁড়ে গিয়ে সফিনুরের গায়ে গুলি লাগে। আহত দুই তৃণমূল কর্মী নিজেদের প্রাণ রক্ষার্থে মাঠের মধ্যে দিয়ে ছুটে পালিয়ে যায়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

উল্লেখ্য মাত্র কয়ক মাস আগেই সাদ্দামের বাবা এসফার পাইক কেও ঐ একই অঞ্চলে দুষ্কৃতিরা গুলি করে খুন করে। সেই ঘটনার প্রত্যক্ষদর্শী ছিলেন খোদ সাদ্দাম পাইক। অনুমান করা হচ্ছে এই কারণেই দুষ্কৃতিরা সাদ্দাম পাইককে হত্যার চেষ্টা করেছে। এদিন রাতে গুরুতর জখম অবস্থায় ডায়মন্ড হারবার সুপার স্পেশালিটি হাসপাতালে দুজনকেই ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে রামনগর থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি করা হচ্ছে।

 

আমাদের ফেসবুক পেজে কিছু টেকনিকাল প্রবলেমের জন্য নতুন নিউজ পোস্ট করতে খুব অসুবিধা হচ্ছে, সবসময় সব পোস্ট করাও যাচ্ছে না। তাই নতুন নিউজ পড়তে  দয়া করে চোখ রাখুন সরাসরি আমাদের পোর্টালে, ক্লিক করুন এই লিঙ্কে – priyobandhu.com

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!