এখন পড়ছেন
হোম > জাতীয় > রাজস্থান-মধ্যপ্রদেশেও মোদীর কাঁধে ভর করে নির্বাচন জেতার কুশলী চাল গেরুয়া শিবিরের

রাজস্থান-মধ্যপ্রদেশেও মোদীর কাঁধে ভর করে নির্বাচন জেতার কুশলী চাল গেরুয়া শিবিরের

শস্যের ন্যায্য মূল্য সহ কেন্দ্রের কাছে একগুচ্ছ দাবি ছিল কৃষকদের। ফসলের দাম না পেয়ে অনেক কৃষক আত্মহত্যা করেছিলেন। ক্রমে অসন্তোষ ক্রমেই বাড়ছিল। পরিস্থিতি হাতের বাইরে যাওয়ার আগেই সামলে দিয়েছেন প্রধানমন্ত্রী। কৃষকদের একগুচ্ছ দাবী মিটিয়েছেন মোদীজি। প্রধানমন্ত্রীর এই সিদ্ধান্তে বেজায় খুশি মহারাষ্ট্র,রাজস্থান, মধ্যপ্রদেশ সহ বেশ কয়েকটি রাজ্যের কৃষক সমাজ। এই খুশির রেশ থাকতে থাকতেই মোদীজি নির্বাচনী প্রচার পর্ব সেরে ফেলতে চান। তৈটি করতে চান জমাটি জনসংযোগ।
রাজস্থান,মধ্যপ্রদেশ এবং ছত্তিশগড় এই তিন রাজ্যেই বিধানসভা ভোট। গুজরাতের পর একসঙ্গে এমন তিনটি রাজ্যে ভোট হতে চলেছে যেখানে রয়েছে বিজেপি সরকার। সম্প্রতি গোয়ায় বিজেপির পতন হয়েছে। একক সংখ্যা গরিষ্ঠতায় জয় ছিনিয়ে নিয়েছে কংগ্রেস। এছাড়া গুজরাতেও

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

বিজেপির ফল ভালো নয়। ১০০ কোটাও পেরোতে পারেনি তারা। সেই কারণেই এই তিন রাজ্যের বিধানসভা ভোট নিয়ে উদ্বেগে জাতীয় বিজেপি নেতৃত্ব।
জানা গেছে, রাজস্থান থেকেই প্রথম নির্বাচনী প্রচার শুরু করবেন মোদীজি। তারপরে পা বাড়াবেন মধ্যপ্রদেশ এবং ছত্তিশগড়ের দিকে। রাজস্থানের মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়ার ভাবমূর্তিকে কাজে লাগিয়ে বিজেপির জেতার সম্ভাবনা নেই বললেই চলে। নানান ইস্যুতে রাজস্থানের বিজেপি সরকার। গত এক বছরের বেশি সময় ধরে এই রাজ্যে যত নির্বাচন-উপনির্বাচন হয়েছে তাতে সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে কংগ্রেস। এসবের সঙ্গে দফায় দফায় পঞ্চায়েত, বিধানসভার নির্বাচনে ধাক্কা খেয়েছে বিজেপি। তাই এখান থেকেই ঘুরে দাঁড়াতে চাইছে বিজেপি। মোদীর ভাবমূর্তিকে ব্যবহার করেই রাজ্স্থানে বিজেপি শিবির ক্ষমতার রাশ ধরে রাখতে চায়। আপাতত রাজস্থানের বিজেপি শিবির মোদীজিকে স্বাগত জানানোর প্রস্তুতিতে ব্যস্ত।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!