এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফেসবুক পোস্টে “রাজনৈতিক গন্ধ” বিজেপি যোগের জল্পনা তৃণমূল ঘনিষ্ঠ হেভিওয়েট জনপ্রিয় অভিনেতার

ফেসবুক পোস্টে “রাজনৈতিক গন্ধ” বিজেপি যোগের জল্পনা তৃণমূল ঘনিষ্ঠ হেভিওয়েট জনপ্রিয় অভিনেতার

সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে ট্রোল এখন স্বাভাবিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। বেশিরভাগ ক্ষেত্রে বঙ্গ রাজনীতির বিভিন্ন ব্যক্তিত্বদের নিয়েও সেই ট্রল এক অনন্য মাত্রা পাচ্ছে। সাধারণত এই মিম বা ট্রোল মজার জন্য করা হলেও যদি কোনোও ব্যক্তি একে কেন্দ্র করে উত্তেজিত হয়ে যান, তাহলেই তা অনেকের কাছে মুড অফের কারণ হয়ে ওঠে। আর এবার তাকে নিয়ে করা মিমের বিরুদ্ধে মুখ খুললেন বিশিষ্ট অভিনেতা রুদ্রনীল ঘোষ।

জানা গেছে, সম্প্রতি তৃণমূলের ফেসবুক পেজ “মা- মাটি-মানুষ” থেকে রুদ্রনীলকে ভিঞ্চিদার লুকে ব্যবহৃত করে তার ছবির উপরে একদিকে বিজেপি নেতা মুকুল রায় এবং অপরদিকে দিলীপ ঘোষের ছবি দিয়ে নিচে লেখা হয়েছে, “দুজনের মধ্যে কে বেশি মূর্খ!” আর তারপরই সেই রুদ্রনীলের চেনা সংলাপ দিয়ে বলা হয়েছে “আপনি ধরতে পারবেন না।”

আর এতেই এখন বেজায় চটেছেন রুদ্রনীল ঘোষ। একটা রাজনৈতিক পোস্টে এই ভাবে তাকে ব্যবহার করায় এখন প্রকাশ্যেই নিজের ফেসবুকে এই ব্যাপারে প্রতিবাদ জানালেন তৃণমূল ঘনিষ্ঠ এই অভিনেতা। সূত্রের খবর, আজ নিজের ফেসবুক পেজে এই ব্যাপারে রুদ্রনীল ঘোষ লেখেন, “মজার একটা লিমিট থাকে। সেটা টপকালেই মুশকিল। এই কুরুচিকর রাজনৈতিক পোস্টের তীব্র বিরোধিতা করছি। এটা কেউ পাল্টে দিও না, প্লিজ!”

হাতের মুঠোয় আরও সহজে প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে যোগ দিন –

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

এদিকে তৃণমূল ঘনিষ্ঠ এই বিশিষ্ট অভিনেতার এহেন মন্তব্য ঘিরেই এবার রাজনৈতিক মহলে শুরু হয়েছে জোর জল্পনা। সমালোচক মহলের একাংশ বলছেন, মা মাটি মানুষ তৃণমূলের ফেসবুক পেজ। ফলে সেখান থেকে তৃণমূল ঘনিষ্ঠ অভিনেতা রুদ্রনীল ঘোষের ডায়লগ এবং তার ছবি ব্যবহার করে যদি বিজেপির দিলীপ ঘোষ এবং মুকুল রায়ের উদ্দেশ্যে শ্লেষাত্মক মন্তব্য করায় এবং তা পোস্ট করা হয়, তাহলে তাতে আপত্তি কিসের রুদ্রনীল বাবুর!

তাহলে কি রাজ্যের রাজনৈতিক সমীকরণ বদলানোয় তিনিও এবার বিজেপিতে নাম লেখাচ্ছেন! আর তাই বিজেপির দিলীপ ঘোষ, মুকুল রায়দের নিয়ে ট্রোলে তার ছবি এবং সংলাপ ব্যবহার করায় তিনি এর বিরোধিতা করলেন! যদিও রুদ্রনীল ঘোষের বিজেপিতে যোগ দেওয়ার তত্ব মানতে নারাজ তার ঘনিষ্ঠ মহল। তাদের দাবি, কোনো রকম রাজনৈতিক মানষিকতা থেকে নয়, বরঞ্চ কুরুচিকর মিম তৈরি হওয়াতেই তিনি ব্যক্তিগত ভাবে আঘাত পেয়েই এই পোস্ট করেছেন।

তবে রুদ্রনীল ঘোষের করা এই পোস্টে পরেই একাংশ বলছেন, রাজনীতিতে উত্থান-পতন থাকে। ফলে যখন রাজ্যে বিভিন্ন মহল থেকে বিজেপিতে যোগদানের হিড়িক বাড়ছে, সেখানে কোনো একজন বিশিষ্টজন এই দলবদলের স্রোতে গা ভাসাতেই পারেন। যদিও এই নিয়ে এখনো মুখ খোলেননি রুদ্রনীল ঘোষ। তবে কি হবে, কিভাবে হবে, তা দেখবার জন্য নজর থাকবে সকলেরই।

Top
error: Content is protected !!