এখন পড়ছেন
হোম > অন্যান্য > হোয়াটস্যাপ বা ফেসবুকের গ্রূপ এডমিনরা সাবধান – আপনাদের জন্য রীতিমত দুশ্চিন্তার খবর

হোয়াটস্যাপ বা ফেসবুকের গ্রূপ এডমিনরা সাবধান – আপনাদের জন্য রীতিমত দুশ্চিন্তার খবর

সোস্যাল মিডিয়ায় মিথ্যা খবর, বিকৃত ফটো, আপত্তিকর ভিডিও ছড়িয়ে দিয়ে অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টীর বিরুদ্ধে এবার সরব হলেন উত্তরপ্রদেশের বারাণসী শহরের পুলিশ ও জেলা ম্যাজিস্ট্রেট । একটি যৌথ নির্দেশনামায় জানানো হলো, সোস্যাল মিডিয়ায় আপত্তিকর এবং বিতর্কিত পোস্টের দরুন কোনো অপ্রত্যাশিত ঘটনা ঘটেছে এমন খবর পেলেই অভিযুক্ত গ্রুপের অ্যাডমিনদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এখন থেকে তা সে হোয়াটসঅ্যাপের গ্রুপই হোক বা ফেসবুক গ্রুপ সেখানকার কোনো সদস্যদের ভুল কাজের জন্যে শাস্তি পেতে হবে সেই সোস্যাল মিডিয়ার গ্রুপ অ্যাডমিনকেই। সেজন্যই বারাণসীর জেলা ম্যাজিস্ট্রেট যোগেশ্বর রাম মিশ্র ও পুলিশ সুপার নিতিন তিওয়ারি জানিয়েছেন, এমন ঘটনা ঘটেছে জানতে পারলেই গ্রুপ অ্যাডমিনদের বিরুদ্ধে এফআইআর করা হবে। অসত্য, গুজব, বিকৃত তথ্য যাতে স্যোশাল মিডিয়ার মাধ্যমে না ছড়ায় তা নিশ্চিত করতেই এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, উত্তরপ্রদেশের কৈরানার শামলি জেলায় তিন দিন আগেই সাম্প্রদায়িক বিদ্বেষমূলক বার্তা পোস্ট করার অপরাধে পুলিশ এক গ্রুপ অ্যাডমিনকে গ্রেফতার করে। অভিযোগ উঠেছে তারা নিজেরা গ্রুপে ঐ জাতীয় পোস্ট না করলেও গ্রুপের অন্য কোনো সদস্যদের করা এই পোস্টে তারা কোনো আপত্তি জানায়নি এবং প্রতিবাদ করেনি। সেই কারনেই পুলিশ ঐ গ্রপের অ্যাডমিন রশিদ ও আনসারকে গ্রেফতার করে। যদিও ধৃতদের পরিবারের পক্ষ থেকে গোটা বিষয়টিকে চক্রান্ত বলেই মনে করা হচ্ছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!