এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > ফেসবুকে প্ররোচনামূলক পোস্ট, গ্রেপ্তার বিজেপি যুব মোর্চার সভাপতি

ফেসবুকে প্ররোচনামূলক পোস্ট, গ্রেপ্তার বিজেপি যুব মোর্চার সভাপতি

সোশ্যাল মিডিয়ায় মাত্রাতিরিক্ত সক্রিয়তা এবার অন্য চেহারা নিলো গেরুয়া শিবিরে। ফেসবুকে উস্কানিমূলক অভিমত পোস্ট করার দায়ে গ্রেফতার হলেন বিজেপি’র যুব মোর্চার জলপাইগুড়ি জেলা সভাপতি সুমিত চক্রবর্তী। তাঁর বিরুদ্ধে এদিন ১৫৩ A এবং ২৫৫ ধারায় মামলা দায়ের করা হয়েছে। মহাসড়ক নির্মাণের জন্য হনুমান মন্দির ভাঙার প্রতিবাদে তিনি সোস্যাল মিডিয়ায় মন্তব্য করেছিলেন বলে জানা গিয়েছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

প্রসঙ্গতঃ, ইন্দো-ভুটান সীমান্তের জয়গাঁ থেকে ইন্দো-বাংলা সীমান্তের চ্যাংড়াবান্ধা পর্যন্ত মহাসড়ক নির্মাণের কাজ চলছে। সেকারণে জাতীয় সড়ক কর্তৃপক্ষ ধুপগুড়ি ট্রাফিক মোড়ে একটি হনুমান মন্দির ভেঙে ফেলে। এরফলে এলাকায় স্থানীয় মানুষজন প্রবল বিক্ষুদ্ধ হয়ে ওঠে। ফেসবুকে তাঁর করা পোস্ট এবং সেই পোষ্ট কে ঘিরে পরবর্তী ঘটনা প্রসঙ্গে সুমিত বাবু বললেন, “আমি কোনও ভুল করিনি। আমি শুধুমাত্র একটা প্রশ্ন তুলেছিলাম। এতে কোনও ভুল আছে বলে আমার মনে হয় না।”

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অন্যদিকে সুমিতবাবুকে স্বভাবতই সমর্থন জানিয়ে বিজেপি দলেরই যুব মোর্চার জেলা সহ সভাপতি শ্যাম প্রসাদ বললেন , ” সুমিত সোশাল মিডিয়া সেলের জেলা কনভেনর। তার নেতৃত্বেই জেলা থেকে ২০০ জন অমিত শাহের সভায় যোগ দিতে যাচ্ছিল। যাতে ছেলেরা যেতে না পারে, তা আটকাতেই এমন চক্রান্ত করা হয়েছে।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!