এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বাংলা কবে পশ্চিমবঙ্গের বাইরে চলে যাবে! এবার বোমা ফাটালেন তৃণমূলের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র

বাংলা কবে পশ্চিমবঙ্গের বাইরে চলে যাবে! এবার বোমা ফাটালেন তৃণমূলের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র


মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে বাংলা সুরক্ষিত নয় বলে বারবার অভিযোগ তুলে সরব হয়েছে ভারতীয় জনতা পার্টির নেতারা। এমনকি পশ্চিমবঙ্গের শাসকদলের স্বেচ্ছাচারী আচরণের জন্য পশ্চিমবঙ্গ কবে পশ্চিম পাকিস্তান হয়ে যাবে, তা ধরা যাবে না বলেও মাঝেমধ্যেই বিস্ফোরক মন্তব্য করতে দেখা যায় বঙ্গ বিজেপি নেতাদের। তবে এবার বিজেপির সর্বভারতীয় নেতার টুইটে ভুল তথ্য উঠে আসায় তাকে পাল্টা কটাক্ষ করে বোমা ফাটালেন রাজ্যের প্রাক্তন পরিবহণমন্ত্রী তৃণমূলের হেভিওয়েট নেতা মদন মিত্র।

যেখানে তিনি উল্লেখ করেন, “বাংলা কবে যে পশ্চিমবঙ্গের বাইরে চলে যাবে!” আর তার এই মন্তব্য নিয়েই তৈরি হয়েছে বিতর্ক। কিন্তু কেন তিনি এই ধরনের মন্তব্য করলেন? জানা গেছে, সম্প্রতি হুগলির তেলিনিপাড়ার গন্ডগোল অস্বস্তি বাড়িয়েছে প্রশাসনের। আর এই পরিস্থিতিতে বিরোধী রাজনৈতিক দলগুলোর পক্ষ থেকে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে কড়া ভাষায় আক্রমণ করা হচ্ছে।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর সেই আক্রমণ করতে গিয়েই মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে একটি টুইট করেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। যেখানে টিকিয়াপাড়াকে হুগলি জেলার অন্তর্গত বলে উল্লেখ করেন তিনি। আর এতেই তাকে কড়া ভাষায় আক্রমণ করেন তৃণমূলের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। বাংলার সংস্কৃতি এবং মানচিত্র সম্পর্কে বিজেপির কোনো জ্ঞান নেই বলে দীর্ঘদিন ধরেই অভিযোগ করে আসছে দেখা যাচ্ছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে।

আর এবার অমিত মালব্য নিজের পোস্টে টিকিয়াপাড়াকে হুগলি জেলার অন্তর্গত বলে অভিহিত করার পরেই তাকে রীতিমতো আক্রমণ করে শোরগোল তুলে দিলেন রাজ্যের প্রাক্তন পরিবহণমন্ত্রী মদন মিত্র। সূত্রের খবর, এদিন পাল্টা টুইট করে তিনি বলেন, “টিকিয়াপাড়া কখন হুগলিতে চলে গেল! তাকে তো শেষ পর্যন্ত হাওড়াতেই দেখা গিয়েছিল। এভাবে যদি চলতে থাকে, বাংলা কবে পশ্চিমবঙ্গের বাইরে চলে যাবে। অমিত মালব্য, অন্ধকারাচ্ছন্ন এই সময় আপনার ভাড়ামো মনটা হালকা করে দিল।”

বিশেষজ্ঞরা বলছেন, মদন মিত্র অমিত মালব্যের এই কথাকে কোট করে তাকে কটাক্ষ করে বুঝিয়ে দিলেন যে, বিজেপি নেতারা বাংলাকে ঠিকমত চেনেন না। আর তাই তারা এই ধরনের কথাবার্তা বলছেন। ফলে বিজেপির আইটি সেলের প্রধান ব্যক্তির এই মন্তব্য এখন তৃণমূলের আক্রমণের মুখে পড়ে চরম চাপে ফেলে দিল ভারতীয় জনতা পার্টিকে বলে মত রাজনৈতিক বিশেষজ্ঞদের। এখন গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!