এখন পড়ছেন
হোম > জাতীয় > অত্যন্ত সঙ্কটজনক রাজ্যের হেভিওয়েট প্রাক্তন সাংসদের অবস্থা, উদ্বিগ্ন রাজনৈতিক মহল

অত্যন্ত সঙ্কটজনক রাজ্যের হেভিওয়েট প্রাক্তন সাংসদের অবস্থা, উদ্বিগ্ন রাজনৈতিক মহল

৪০ দিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর গত ১ লা আগস্ট বাড়ি ফেরেন রাজ্যের হেভিওয়েট প্রাক্তন সাংসদ তথা লোকসভার প্রাক্তন স্পিকার সোমনাথ চট্টোপাধ্যায়। কিন্তু বাড়ি ফেরার মাত্র এক সপ্তাহের মধ্যেই গত মঙ্গলবার পুনরায় অসুস্থ হয়ে পড়েন তিনি। ফলে পুনরায় তাঁকে আশঙ্কাজনক অবস্থায় দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

কিন্তু সেখানে তাঁর শারীরিক অবস্থা বর্তমানে আরও সঙ্কটজনক বলে জানিয়েছেন তাঁর চিকিৎসাকারী দল। সূত্রের খবর, ভেন্টিলেশনে থাকাকালীন ফের হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি। গত মঙ্গলবার হাসপাতালে ভর্তি হওয়ার পর গত শুক্রবার থেকেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের

সূত্রের খবর, বর্তমানে তাঁর ডায়ালিসিস চলছে। চিকিৎসাকারী ডাক্তাররা জানিয়েছেন, তাঁর মাল্টি অর্গ্যান ফেলিওর হয়েছে। এমনিতেই সোমনাথবাবুর সিওপিডি রয়েছে, ফলে প্রবল শ্বাসকষ্টজনিত সমস্যাও রয়েছে বর্তমানে। ফলে সবমিলিয়ে, তাঁর শারীরিক অবস্থা নিয়ে রীতিমত উদ্বিগ্ন তাঁর চিকিৎসাকারী দল ও পরিবার। আর এই খবর প্রকাশ্যে আসতেই উদ্বেগ বেড়েছে রাজনৈতিক মহলেরও। বর্তমানে সোমনাথবাবুর শারীরিক অবস্থার ওপর কড়া নজর রাখা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!