এখন পড়ছেন
হোম > জাতীয় > প্রাক্তন হেভিওয়েট মন্ত্রীর বাড়িতে সিবিআই তল্লাশি শুরু হলো – চূড়ান্ত জল্পনা রাজনৈতিকমহলে

প্রাক্তন হেভিওয়েট মন্ত্রীর বাড়িতে সিবিআই তল্লাশি শুরু হলো – চূড়ান্ত জল্পনা রাজনৈতিকমহলে

বিহারের মুজাফ্ফরপুর সরকারী হোম কাণ্ডের তদন্তে নয়া মোড়। শুক্রবার ওই রাজ্যের প্রাক্তন সমাজকল্যাণ মন্ত্রী মঞ্জু ভার্মার বাড়িতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই তল্লাশি চালালো। প্রাক্তন এই মন্ত্রীর পাটনার বাড়িতে তল্লাশি চালানো হয় বলে জানা গিয়েছে। এই কাণ্ডে এছাড়াও রাজ্যের চার জেলার আরও বারোটি স্থানে তল্লাশি চালানো হয়েছে।

প্রসঙ্গত মুজাফ্ফরপুর হোমের আবাসিক কিশোরীদের সাথে বহুদিন যাবত যৌন নিগ্রহের ঘটনায় মূল অভিযুক্তের সাথে মঞ্জুদেবীর স্বামী চন্দ্রকান্ত ভার্মার ঘনিষ্ঠ সম্পর্ক ছিলো। এই তথ্য প্রকাশ্যে আসার পরেই রাজ্যের মন্ত্রীর পদ থেকে মঞ্জু ভার্মা পদত্যাগ করেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

এদিকে গোপণ সূত্রে পাওয়া খবর অনুসারে জানা গিয়েছে মঞ্জুদেবীর স্বামী চন্দ্রকান্ত ভার্মাকে ঐ হোমের নিগৃহীতা কিশোরীদের সাথে সময় অতিবাহিত করতেও দেখা গিয়েছে। হোমে তাঁকে প্রায়ই যাওয়া-আসা করতে দেখা গিয়েছে। উল্লেখ্য মুজাফ্ফরপুর সরকারী হোমে অনাথ কিশোরীদেরকে যৌন নিগ্রহ করার অভিযোগে বিহারের নেতা-মন্ত্রী ও তাদের ঘনিষ্ঠদের নাম জড়িয়েছে। এই সরকারী হোমের অনাচারের খবর প্রকাশিত হতে সারা দেশবাসী প্রতিবাদে সোচ্চার হয়ে ওঠে। এই ঘটনার তদন্তের জন্যে বিহার সরকার বিশেষ তদন্ত কমিটি গঠন করে। সেই রিপোর্টের ভিত্তিতেই অভিযুক্তদের চিহ্নিত করা হচ্ছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!