এখন পড়ছেন
হোম > জাতীয় > দেশের প্রাক্তন অর্থমন্ত্রী মারা গিয়েছেন – দাবি করে শ্রদ্ধা নিবেদন বিজেপি নেতার

দেশের প্রাক্তন অর্থমন্ত্রী মারা গিয়েছেন – দাবি করে শ্রদ্ধা নিবেদন বিজেপি নেতার

Priyo Bandhu Media

অনেকে বলেন, মানুষ যখন চরম শারীরিক সংকটে ভোগে, ঠিক তখনই তার যখন মৃত্যু গুজব রটে যায়, তখন তার আয়ু বৃদ্ধি হতে শুরু করে। এক্ষেত্রে হয়ত বা তেমনটাই হল দেশের প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলির। গত 9 আগস্ট থেকে শ্বাসকষ্টের কারণে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি রয়েছেন এই বিজেপি নেতা।

কিন্তু এখনও পর্যন্ত তিনি চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেলেও এবার সেই অরুণ জেটলি মারা গিয়েছেন বলে একটি শ্রদ্ধা নিবেদন করে বিতর্ক বাড়িয়ে দিলেন গুজরাটের পর্যটনমন্ত্রী। সূত্রের খবর, গুজরাটের কুচপ্রদেশের একটি গ্রামে সেই গ্রামের কৃষকরা এক অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। যেখানে অতিথি হিসেবে ডাকা হয়েছিল গুজরাটে পর্যটনমন্ত্রীকে।

আর সেই অনুষ্ঠানে গিয়ে চিকিৎসাধীন, এখনও পর্যন্ত জীবিত কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলিকে “মৃত” বানিয়ে ফেললেন বিজেপির মন্ত্রী। সূত্রের খবর, এই অনুষ্ঠানে উপস্থিত হয়ে গুজরাটি পর্যটনমন্ত্রী ভাসান আহির বলেন, “আমাদের অর্থমন্ত্রী আজ মৃত। আমাদের সকলের উচিত তার প্রতি শ্রদ্ধা জানানো। তাকে যথাযথ সম্মান দেওয়া।”

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর পর্যটন মন্ত্রীর মুখ থেকে এই কথা শুনে রীতিমতো হতভম্ব হয়ে যান সকলে। একজন বিজেপির প্রাক্তন মন্ত্রী যখন হাসপাতালে চিকিৎসাধীন, তখন তাকে মৃত বলে কেন বিতর্ক বানালেন গুজরাটের এই বিজেপি মন্ত্রী! তা নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন। যদিও এই ব্যাপারে পরিস্থিতি সামাল দিতে মাঠে নামতে দেখা যায় কুচপ্রদেশের বিজেপির সাধারণ সম্পাদক রাজেন্দ্র জাদেজকে। তিনি বলেন, “আমিও সেই সভায় উপস্থিত ছিলাম। আমাকেও অতিথি হিসেবে ডাকা হয়েছিল। কিন্তু এরকম কোনো ঘটনা সেখানে ঘটেনি।”

তবে রাজেন্দ্র জাদেজ ড্যামেজ কন্ট্রোল করতে যে কথাই বলুন না কেন, এখনও পর্যন্ত জীবিত থাকা কেন্দ্রের প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলিকে নিয়ে বিজেপির গুজরাটের পর্যটনমন্ত্রীর করা মন্তব্য সেই অরুণ জেটলির আয়ুকে আরও অনেকটাই বাড়িয়ে দিল বলে মনে করছে সকলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!