এখন পড়ছেন
হোম > জাতীয় > ব্রেকিং নিউজ – প্রাক্তন হেভিওয়েট বাম বিধায়ক যোগ দিলেন বিজেপিতে

ব্রেকিং নিউজ – প্রাক্তন হেভিওয়েট বাম বিধায়ক যোগ দিলেন বিজেপিতে

প্রাক্তন হেভিওয়েট বাম বিধায়ক এবার যোগ দিলেন বিজেপিতে – তবে বাংলায় নয়, ত্রিপুরায়। ত্রিপুরায় সদ্য হয়ে যাওয়া বিধানসভা নির্বাচনে দীর্ঘদিনের বাম-যুগের অবসান ঘটিয়ে ক্ষমতায় এসেছে গেরুয়া শিবির। আর সেই নির্বাচনেই প্রথমে সিপিএমের তরফে প্রার্থী করা হয় বিশ্বজিৎ দত্তকে। কিন্তু নির্বাচনের আগে তিনি অসুস্থ হয়ে পড়ায় তাঁর প্রার্থীপদ কেড়ে নিয়ে তা দেওয়া হয় এসএফআই নেতা নির্মল বিশ্বাসকে।

নির্বাচনে বামেদের ভরাডুবি হলেও, এই ঘটনা কিছুতেই মেনে নিতে পারেননি ১৯৬৪ সাল থেকে সিপিএমের সদস্য থাকা বিশ্বজিৎবাবু। আর তার সঙ্গে যোগ হয় তাঁর প্রাক্তন দলের বিরুদ্ধে একরাশ অন্য অভিযোগও। সবে মিলিয়ে গতমাসের ১৮ তারিখে তিনি দলীয় সব পদ থেকে ইস্তফা দেন। আর এরপরেই তিনি গতকাল গেরুয়া শিবিরে যোগ দিলেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

গেরুয়া শিবিরে যোগ দিয়েই এতদিন চুপচাপ থাকা প্রাক্তন হেভিওয়েট বাম-বিধায়ক নিজের ক্ষোভ ও অভিযোগের ঝাঁপি খুলে দেন সাংবাদিকদের সামনে। ৬৮ বছরের প্রাক্তন এই বাম নেতা বলেন, সিপিএমের ভিতরে গড়াপেটা, স্বজনপোষণ, আর্থিক-দুর্নীতি সবই চলছে! গত বিধানসভা নির্বাচনে তাঁর টিকিট পেয়েও প্রার্থীপদ হারানো প্রসঙ্গে বিশ্বজিৎবাবু ক্ষোভ উগরে দিয়ে বলেন, এটা একটা চরম ষড়যন্ত্র! আমার প্রার্থীপদ বাতিল করার জন্য আমাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল এবং এতে রাজ্য সিপিএমের পূর্ন মদত ছিল!

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!