এখন পড়ছেন
হোম > জাতীয় > সম্প্রীতির বার্তা দিতে গিয়ে ঈদের দিনে নিগৃহীত প্রাক্তন মুখ্যমন্ত্রী, উত্তেজনা চরমে

সম্প্রীতির বার্তা দিতে গিয়ে ঈদের দিনে নিগৃহীত প্রাক্তন মুখ্যমন্ত্রী, উত্তেজনা চরমে

ঈদের পবিত্র দিনে ভূস্বর্গে হেনস্তার শিকার হলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লা। বুধবার জম্মু কাশ্মীরের  প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা ন্যাশানাল কনফারেন্সের সভাপতি ফারুক আবদুল্লা নমাজ পড়তে শ্রীনগরের হজরতবাল মসজিদে গিয়েছিলেন। আর সেখানেই তাঁকে বিক্ষুদ্ধ রাজ্যবাসীর হাতে শারীরিক আক্রমনের শিকার হতে হয়।

প্রসঙ্গত এদিন সকাল থেকেই উত্তপ্ত ছিলো উপত্যকা অঞ্চল। বিচ্ছিন্নতাবাদীদের গুলিতে  শ্রীনগরে পুলিশের মর্ত্যু হয়। এই ঘটনার পাশাপাশি এদিন এখানে একজন বিজেপি নেতাকেও হত্যা করা হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে ঈদের পবিত্র দিনে হজরতবাল মসজিদে ইমাম যখন নমাজ পাঠ শুরু করেন তখন সেখানে জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী উপস্থিত ছিলেন।

এইসময় একদল উত্তেজিত যুবক চিৎকার করে নমাজ পাঠ বন্ধ করার জন্য তর্ক বিতর্ক শুরু করে দেয়।  তখনই সেখানে উপস্থিত রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে ও শারীরিক ভাবে হেনস্থা করা হয় বলে জানা যাচ্ছে। শেষ অবধি পরিস্থিতি এতোটাই উতপ্ত হয়ে যায় যে ফারুক আবদুল্লাহ ঐ মসজিদ থেকে বেড়িয়ে যেতে বাধ্য হন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিনের ঘটনা প্রসঙ্গে তিনি নিজের প্রতিক্রিয়া জানিয়ে বললেন, ‘‌দেশের পরিবর্তন হওয়া প্রয়োজন। আমি এখানে শান্তি ও সম্প্রীতির বার্তা দিতে এসেছিলাম। কিন্তু কিছু মানুষ শান্তির বিরোধিতা করেছেন। তবে আমাদের চেষ্টা চালিয়ে যেতে হবে। আর কতদিন আমার রাজ্যের মানুষ ভুগবে?‌ গোটা দেশ এগিয়ে চলেছে। আমাদেরও এগোনো উচিত।’‌

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!