এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > ভারতী ঘোষের প্রার্থীপদ বাতিলের দাবি নিয়ে নির্বাচন কমিশনে যাচ্ছে তৃণমূল

ভারতী ঘোষের প্রার্থীপদ বাতিলের দাবি নিয়ে নির্বাচন কমিশনে যাচ্ছে তৃণমূল

ভারতী ঘোষ এক সময় যার ভয়ে মেদিনীপুরে বাঘে গরুতে এক ঘটে জল খেত – এখন রাজত্ব না থাকলেও মেজাজটা যে সেই আছেন এদিন প্রচারে গিয়ে ফের প্রমান করলেন তিনি। এককালে মুখমন্ত্রীকে মা বলে ডাকা সেই ভারতী ঘোষ এবার বিজেপিতে যোগ দিয়েছেন। আর তারপর বিজেপির টিকিটে তিনি ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হয়েছেন।

এদিন তাঁকে নিয়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে ভারতী ঘোষ দুই তৃণমূল সমর্থককে হুমকি দিচ্ছেন। বলছেন ‘বাইরে থেকে ১০০০ ছেলে ঢোকাব.‌.‌
কিছু করতে পারবি না।-বাড়ি থেকে টেনে টেনে বের করে কুকুরের মত মারব’‌ আর এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। প্রার্থীর মুখে এই ভাষা মেনেছেন না রাজনৈতিকমহল ও।

এই নিয়েই সরব হয়েছে তৃণমূল আর তারা নির্বাচন কমিশনের দ্বারস্থ হচ্ছেন ভারতী ঘোষের প্রার্থীপদ বাতিলের দাবিতে। অন্যদিএক জানা যাচ্ছে এই হতোনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পাশাপাশি নির্বাচন কমিশনের হাতেও গিয়ে পৌঁছেছে। যে কারণে ঘটনার পূর্ণ বিবরণ চেয়ে পশ্চিম মেদিনীপুর জেলা প্রসাশনের কাছ থেকে রিপোর্ট তলব করেছে কমিশন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিক এই নিয়ে সরব হয়েছে বিজেপি। তাদের দাবি যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে তিনি হুমকি দিচ্ছেন কিন্তু হুমকি দেবার কারণ আছে। সেটা কথাও প্রকাশ পায়নি। তিনি এমন বলছেন কারণ দলের কর্মীরা তাঁর কাছে অভিযোগ জানিয়েছে যে এলাকায় পর্যাপ্ত সুযোগ-সুবিধা নেই, বিরোধীদের ককাজ করতে দেওয়া হচ্ছে না ,ভয় দেখানো হচ্ছে ইত্যাদি আর এই নিয়েই খেপে ওঠে তিনি বলেন , “নিজেরা করে খাচ্ছে । ভোট করতে দেবে না ! ভয় দেখাচ্ছে ।” তারপর হুঁশিয়ারি দিয়ে বলেন , “ভয় দেখাক না ! বাড়ি থেকে টেনে টেনে বের করে কুকুরের মতো মারব । বলছি তো ।”

যদিওবিজেপির এই দাবি মানতে নারাজ তৃণমূল। তাদের দাবি এইভাবেই তাদের কর্মীদের ক্রমাগত ভয় দেখাচ্ছে বিজেপি প্রার্থী ও তাঁর লোকজন। এখন সেই ভিডিও প্রকাশ হওয়ায় শাক দিয়ে মাছ ডাকার চেষ্টা করছে বিজেপি। কিন্তু তা হবে নয় -জল অনেকদূর গড়াবে। আর কমিশনে গিয়ে তৃণমূল ভারতী ঘোষের প্রার্থীপদ বাতিলের দাবি জানাবে। আর তৃণমূল আশাবাদী এই ভিডিও দেখার পর অবসসই ভারতী ঘোষের বিরুদ্ধে কমিশন ব্যাবস্থা নেবে। এখন দেখার কমিশন কি করে সেই দিকেই তাকিয়ে রাজনৈতিকমহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!