এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > নির্বাচন কমিশনকে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে ভোটের দিন “নিজের খেল” দেখানোর কথা সগর্বে ঘোষণা করে দিলেন অনুব্রত

নির্বাচন কমিশনকে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে ভোটের দিন “নিজের খেল” দেখানোর কথা সগর্বে ঘোষণা করে দিলেন অনুব্রত

আসন্ন লোকসভা নির্বাচনে তার নকুলদানা খাওয়ানোর দাওয়াই দেওয়া নিয়ে প্রচ্ছন্ন হুমকির কথা বলে নির্বাচন কমিশনের কাছে তার বিরুদ্ধে অভিযোগ করেছে বিরোধী রাজনৈতিক দলগুলো। এমনকি এই ব্যাপারে নির্বাচন কমিশনের পক্ষ থেকে শোকজ লেটারও ধরানো হয়েছে সেই বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডলকে। কিন্তু অনুব্রত আছেন অনুব্রততেই।

এবার আসন্ন লোকসভা নির্বাচনে আগামী 29 এপ্রিল তিনি তার খেলা দেখাবেন বলে মন্তব্য করে জল পড়া বাড়িয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় প্রিয় কেষ্ট। প্রসঙ্গত, এবারে বীরভূম লোকসভা কেন্দ্র তৃণমূলের তরফে প্রার্থী হয়েছেন এখানকার বিদায়ী সাংসদ তথা বিশিষ্ট অভিনেত্রী শতাব্দী রায়।

অন্যদিকে এই কেন্দ্রেই বিজেপির প্রার্থী হয়েছেন দুধ কুমার মন্ডল। আর এই হেভিওয়েটের লড়াই চরম আকার নিলেও সেই বিজেপি প্রার্থী দুধ কুমার মন্ডলকে হারিয়ে তিনি তার দলের প্রার্থী শতাব্দী রায়কে চার লক্ষের বেশি ভোটে জেতাবেন বলে কার্যত চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। আর এদিন প্রথমেই কলিঠা গ্রামে জনসভায় গিয়ে এই প্রসঙ্গে বিজেপির উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে গেরুয়া শিবিরকে প্রবল ভাষায় কটাক্ষ করে অনুব্রত মণ্ডল বলেন, “কার্গিল যুদ্ধ করে বাজপেয়ী দ্বিতীয়বারের জন্য আর ফিরে আসতে পারেননি।

নরেন্দ্র মোদী তো কোন ছাড়!‌ উনি নিজেকে চৌকিদার বলেন। আমাদের মত সাধারন মানুষের চৌকিদারের দরকার নেই। আপনি নিরব মোদী, বিজয় মালিয়ার মতো বড়লোকের চৌকিদার হন। নোট বন্দি থেকে জিএসটি- কেন্দ্র সরকার সব সময় জনবিরোধী কাজ করেছে। তাই আসন্ন নির্বাচনে আপনারা তৃণমূল প্রার্থীকেই আশীর্বাদ করুন।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

অন্যদিকে নলহাটি বিধানসভা থেকে তৃণমূল এই নির্বাচনে 30 থেকে 40 হাজার ভোটে লিড পাবে বলেও এদিন জানিয়ে দেন অনুব্রত মণ্ডল। আর এরপরই এখানকার সভা শেষ করে বাউটিয়া গ্রামের উদ্দেশ্যে রওনা দেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। আর সেখানে বৃষ্টির জন্য সভায় কিছুটা বিলম্ব হলে সাধারন মানুষের কাছে ক্ষমা চেয়ে নিয়ে সেই সভা শেষ করে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ফের বিতর্কিত মন্তব্য করেন অনুব্রত বাবু। তিনি বলেন, “দুধ কুমার মন্ডল পচা আলু। আপনারা আমার খেলা 29 এপ্রিল দেখতে পাবেন।”

কিন্তু কী খেলা দেখাবেন অনুব্রত মণ্ডল? ইতিমধ্যেই বিরোধীরা তার বিভিন্ন মন্তব্য নিয়ে প্রচ্ছন্ন হুমকির অভিযোগ তুলতে শুরু করেছে। আর এদিন “29 এপ্রিল খেলা দেখানোর” কথা বলে ফের বিতর্ক বাড়িয়ে দিয়ে খবরের শিরোনামে আসলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল।

এদিকে তিনি যখন বিজেপি প্রার্থী দুধ কুমার মন্ডলকে “পচা আলু” বলে অভিহিত করছেন, ঠিক তখনই এই প্রসঙ্গে মুখ খুলে বীরভূম জেলা বিজেপি সভাপতি রামকৃষ্ণ রায় বলেন, “ও আসলে উন্মাদ। ওর সম্পর্কে কথা বলতে আমাদের রুচিতে বাধে। দুধকুমারবাবু যদি পচা আলু হয়, তাহলে ও কানা বেগুন।” সব মিলিয়ে এবার নকুল দানার দাওয়াই দেওয়ার পর 29 এপ্রিল তিনি খেলা দেখাবেন বলে ফের বিতর্কিত মন্তব্য করলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!