এখন পড়ছেন
হোম > রাজ্য > গোঁজ কাঁটা তুলতে এবার রাজ্য নির্বাচন কমিশনে নালিশের পথে তৃণমূল কংগ্রেস

গোঁজ কাঁটা তুলতে এবার রাজ্য নির্বাচন কমিশনে নালিশের পথে তৃণমূল কংগ্রেস

 ২০১৮ এর পঞ্চায়েত ভোটে শাসকদলের প্রধান মাথাব্যাথার কারণ হয়ে দাঁড়িয়েছে গোঁজপ্রার্থী। অতিরিক্ত মনোনয়ন জমা দেওয়াকে কিছুতেই ঠেকানো যায়নি। এবার গোঁজ কাঁটা তুলতে এবার রাজ্য নির্বাচন কমিশনে নালিশের পথে হাঁটলো তৃণমূল কংগ্রেস। দক্ষিণ ২৪ পরগণা জেলার গোসাবা গ্রাম পঞ্চায়েত আসনে তৃণমূল কংগ্রেস মনোনীত দুই প্রার্থী দলের বিক্ষুব্ধ প্রার্থীদের বিরুদ্ধে অভিযোগ জানাতে রাজ্য নির্বাচন কমিশনের দফতরে হাজির হলেন। বুধবার স্থানীয় বিধায়ক জয়ন্ত নস্করের ভাইয়ের নেতৃত্বে মানিক দাস ও বিশ্বজিত্‍ দাস নামে দুই প্রার্থী কমিশনের দফতরে উপস্থিত হন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

তৃণমূল কংগ্রেস দলের প্রার্থী মানিক দাস এদিন নির্দল প্রার্থীদের বিরুদ্ধে অপহরণ ও খুনের হুমকি দেওয়ার অভিযোগ জানালেন। তাঁর বয়ান অনুয়ারী গত ২৮ শে এপ্রিল তাঁর ভাই বিশ্বজিত্‍ দাসকে অপহরণ করা হয়। তার পর কয়েকজন দুষ্কৃতী তাঁর বাড়িতে চড়াও হয়ে মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে বলে, তাঁকে নির্দল প্রার্থীদের হয়ে ভোটের প্রচারে যেতে হবে। এরপরে নিকটবর্তী গোসাবা থানায় অপহরণ ও হুমকি দায়ের করেন তিনি। সেই অভিযোগের ভিত্তিতে গত ৩০ শে এপ্রিল গোসাবা থানার পুলিশ বিশ্বজিত্‍ দাসকে  উদ্ধার করে। উল্লেখ্য এ দিন তিনি কমিশনের দফতরে ১৫ জন দুষ্কৃতীর নাম উল্লেখ করে তাদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান। রাজনৈতিক মহলে একাংশ দাবি করছে এই ঘটনার ফলে তৃণমূল কংগ্রেসের অন্দর মহলের সমস্যা আরো একবার প্রকাশ্যে এলো। যা মূলতঃ গোঁজ প্রার্থী ওরফে দলীয় প্রতীকে স্বীকৃত না হওয়া তৃণমূল কংগ্রেস দলের বিক্ষুদ্ধ দলীয় কর্মী সমর্থকদের সৌজন্যে।

আজ থেকে প্রিয় বন্ধু বাংলার অফিসিয়াল ফেসবুক আইডি হল, আমাদের সব খবর, সমস্ত আপডেট পাওয়া যাবে এখানেই – https://www.facebook.com/pbmediaofficial/

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!