এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > নির্বাচনের মধ্যেই সুপ্রিম কোর্টে বিস্ফোরক অভিযোগ ইডির, দেশ ছেড়ে পালিয়েছে 36 জন প্রভাবশালী!

নির্বাচনের মধ্যেই সুপ্রিম কোর্টে বিস্ফোরক অভিযোগ ইডির, দেশ ছেড়ে পালিয়েছে 36 জন প্রভাবশালী!

ঋণখেলাপি করে দেশের অনেক প্রভাবশালী ব্যক্তি বিদেশে পালিয়ে গেছে বলে আসন্ন লোকসভা নির্বাচনে এই সমস্ত কথা তুলে ধরে কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে যখন সরব হচ্ছে বিরোধীরা, ঠিক তখনই চপার কেলেঙ্কারির এক মামলার শুনানিতে বিজয় মালিয়া, নিরব মোদীই নয়, দেশ থেকে আরও 36 জন প্রভাবশালী পালিয়ে গিয়েছেন বলে মন্তব্য করে শোরগোল তুলে দিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি।

সূত্রের খবর, সোমবার দেশের শীর্ষ আদালতে অগস্টা ওয়েস্টল্যান্ড কপ্টার কেলেঙ্কারির ঘটনায় অন্যতম অভিযুক্ত সুষেনমোহন গুপ্তার জামিনের বিরোধিতা করতে গিয়ে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা জানায়, “এই ব্যক্তিকে জামিন দেওয়া হলে দেশ ছেড়ে যেভাবে আগে 36 জন পালিয়ে গিয়েছেন, সেইভাবে তিনিও পালিয়ে যেতে পারেন।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর ইডির এহেন দাবি ঘিরেই এবার শুরু হয়েছে তীব্র গুঞ্জন। তবে ইডির পক্ষ থেকে এই দাবি করা হলেও সুষেনমোহন গুপ্তার আইনজীবী বলেন, “ইতিমধ্যেই ইডি তদন্তের কাজ শেষ করেছে এবং চার্জশিট পেশ করেছে। দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার যে আশঙ্কা ইডির পক্ষ থেকে করা হচ্ছে তার কোনো ভিত্তি নেই।”

এদিকে সব পক্ষের কথা শুনে বিচারক অরবিন্দ কুমার সুষেনমোহনের জামিনের ব্যাপারে কোনো নির্দেশ না দিয়ে আগামী 20 এপ্রিল পরবর্তী শুনানির দিন ধার্য করেন। ফলে আগামী 20 এপ্রিল বিচারক ঠিক কি নির্দেশ দেন এখন সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!