এখন পড়ছেন
হোম > রাজ্য > এইবার কাটমানি ফেরতের দাবিতে এই তৃণমূল নেত্রীর বাড়ি ঘেরাও করল বিজেপি

এইবার কাটমানি ফেরতের দাবিতে এই তৃণমূল নেত্রীর বাড়ি ঘেরাও করল বিজেপি

কাটমানি নেওয়ার অভিযোগ তুলে তৃণমূল নেত্রীর বাড়ি ঘেরাও। কাঁকসা গ্রাম পঞ্চায়েতের সদস্য স্বপ্না বৈদ্যের বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখাল স্থানীয় বিজেপি কর্মী সমর্থকরা. বিক্ষোভ চলাকালীন স্লোগান ওঠে, পিসি চোর, ভাইপো চোর, তৃণমূলের সবাই চোর।পরে কাঁকসা থানার পুলিশ হয়ে বিক্ষোভকারীদের সরিয়ে তৃণমূল নেত্রীর বাড়ি ঘেরাওমুক্ত করে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

বিক্ষোভকারীদের অভিযোগ, কাঁকসায় বেসরকারি কারখানায় ঠিকা শ্রমিক নিয়োগে কাটমানি দিতে হত তৃণমূলের পঞ্চায়েত সদস্য স্বপ্না বৈদ্য ও তাঁর স্বামী হ্যাপি বৈদ্যকে।সেই কাটমানি ফেরত দেওয়ার দাবিতে এইদিন তাঁরা তৃণমূল নেত্রীর বাড়ি ঘেরাও করেছেন বলে জানিয়েছেন স্থানীয় বিজেপি নেতৃত্ব।

নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে স্বপ্না দেবী জানান যে এর আগে তাঁকে ও তার স্বামীকে বিজেপি ফোন হুমকি দিয়েছে। এমনকি বাড়ি এসেও হুমকি দিয়ে গেছে বিজেপি নেতারা। এরপর নিরাপত্তাহীনতার দাবি নিয়ে তাঁরা পুলিশের দ্বারস্থ হন। পাশাপাশি স্বপ্নাদেবী জানিয়েছেন সব এ বিজেপির চক্রান্ত। এইসব করে বিজেপি নেতারা মানুষের মনে ভুল ধারণা তৈরী করতে চাইছে।

Top
error: Content is protected !!