এখন পড়ছেন
হোম > রাজ্য > রোজভ্যালি তদন্তে নতুন মামলায় ইডির ডাকে সস্ত্রীক সিজিও কমপ্লেক্সে এ হাজিরা তৃণমূল সাংসদের লোকসভার আগে বাড়ল জল্পনা

রোজভ্যালি তদন্তে নতুন মামলায় ইডির ডাকে সস্ত্রীক সিজিও কমপ্লেক্সে এ হাজিরা তৃণমূল সাংসদের লোকসভার আগে বাড়ল জল্পনা

রোজভ্যালি কাণ্ডে অনেক আগেই নাম জড়িয়েছে তৃণমূল সাংসদ অভিনেতা তাপস পালের।এদিন আবারো জিজ্ঞাসাবাদের জন্য তাকে ইডির তরফে তাঁকে ডেকে পাঠানো হয় সিজিও কম্প্লেক্সে। এদিন সকালে সেখানে সস্ত্রীক হাজিরা দেন তৃণমূলের এই সাংসদ।

প্রসঙ্গত উল্লেখ্য,রোজভ্যালি কাণ্ডে ১৭ হাজার কোটি টাকা তছরুপের অভিযোগে গত ২০১৬ সালের ৩০ ডিসেম্বর তাপস পাল গ্রেফতার করে সিবিআই।দীর্ঘ ১৩ মাস ভুবনেশ্বর জেলে বন্দী থাকার পর চলতি বছরের ফেব্রুয়ারি মাসে এক কোটি টাকার ব্যক্তিগত বন্ডে শর্তসাপেক্ষে জামিনে মুক্তি পান তিনি।

রোজভ্যালি কাণ্ডে তাপস পাল সহ অনেক প্রভাবশালী ব্যক্তির নাম জড়িয়েছে। তৃণমূলের সংসদ তথা অভিনেতার বিরুদ্ধে অভিযোগ,রোজভ্যালি কর্তা গৌতম কুন্ডু সাথে ঘনিষ্ঠ যোগাযোগ থাকার কারণে চিটফান্ড থেকে তিনি মোটা টাকা নিয়েছেন। এমনকি রোজভ্যালির সংস্থার ফিল্ম ডিভিশনে ডিরেক্টর থাকায় সেই পদমর্যাদাকে কাজে লাগিয়ে নানা অবৈধ কাজও করেছেন।

গত আগস্ট মাসে নতুন করে একটি মামলা দায়ের করে এনফর্সমেন্ট ডিরেক্টর। সেখানে তিনটি সংস্থার বিরুদ্ধে আর্থিক তছরূপের অভিযোগ করা হয়। সেই মামলার জিজ্ঞাসাবাদের কারণেই তাপস পাল কে তলব করে ই ডি। সূত্রের খবর, এর আগেও তৃণমূল সাংসদ কে আসতে বলা হলে তিনি হাজিরা দেননি। এদিন অবশ্য স্ত্রী নন্দিনী কে নিয়ে সিজিও কম্প্লেক্স এ পৌঁছে যান তাপস পাল।

 

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

প্রসঙ্গত উল্লেখ্য,ভোট যতই এগিয়ে আসছে ততই সারদা নারদা রোজভ্যালি তদন্তের গতি বাড়াচ্ছে তদন্তকারী সংস্থাগুলি। বিশেষ সূত্রে জানা গেছে,ভোটের আগেই তদন্তের কাজ শেষ করবে বলে আদালতে জানিয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!