এখন পড়ছেন
হোম > জাতীয় > একের পর এক জমি কেলেঙ্কারি চাপ বাড়াচ্ছে ইডি – রবার্ট ভদ্রকে এত সহজে ছাড়া হবে না, প্রমাণিত

একের পর এক জমি কেলেঙ্কারি চাপ বাড়াচ্ছে ইডি – রবার্ট ভদ্রকে এত সহজে ছাড়া হবে না, প্রমাণিত


এবার জমি কেলেঙ্কারির ঘটনায় প্রিয়াঙ্কা গান্ধীর স্বামী রবার্ট‌ ভদ্রকে ডেকে পাঠাল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। সূত্রের খবর, রাজস্থানের সীমান্ত শহর বিকানিরের একটি জমি কেলেঙ্কারির ঘটনায় রবার্ট ভদ্র ও তাঁর মা মউরিনকে ডেকে পাঠিয়েছে কেন্দ্রের এই তদন্তকারী সংস্থা।

মঙ্গলবার সকালে ইডির জোনাল অফিস ভবানী সেন রোডে কড়া নিরাপত্তায় সেখানে হাজির হন রবার্ট এবং মউরিন। সাথে ছিলেন রবার্টের স্ত্রী তথা কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীও। জানা গেছে, ইডি দপ্তরে বেশ কিছুক্ষণ থাকার পর হঠাৎই বাইরে বেরিয়ে আসেন সেই মউরিন। আর এরপরই দুপুর দেড়টা নাগাদ ইডি অফিস থেকে বেরিয়ে মধ্যাহ্নভোজ সেরে ফের ইডি আধিকারিকদের মুখোমুখি হন রবার্ট ভদ্র।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

প্রসঙ্গত উল্লেখ্য, এই প্রথম নয়, এর আগেও মোট চারবার ইডির জেরার মুখোমুখি হয়েছেন রবার্ট ভদ্র। তবে এই প্রথমবার জয়পুরে ইডির দপ্তরে হাজির হলেন তিনি। একাধিকবার সেই রবার্ট এবং তাঁর মা মউরিনকে সমন পাঠানো হলেও তাঁরা হাজিরা দেননি। তবে শেষ পর্যন্ত হাইকোর্টের নির্দেশে তারা এই ইডির অফিসে আধিকারিকদের মুখোমুখি হন। তবে এদিন রবার্ট ও তাঁর মায়ের কাছে ঠিক কি কি তথ্য জানতে চেয়েছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা?

সূত্রের খবর, স্কাইলাইট হসপিটালিটি প্রাইভেট লিমিটেডের কাজকর্ম সম্পর্কে এবং রবার্টের সঙ্গে সম্পর্কযুক্ত একটি ফার্মের কাছ থেকে জমি কেনার জন্য একটি বড় ইস্পাত কোম্পানিকে যে ঋণ দেওয়া হয়েছিল সেই ব্যাপারে তাঁদের কাছে বিস্তারিত জানতে চাওয়া হয়। এদিকে এইভাবে ইডি দপ্তরের হাজিরা দেওয়ায় নির্বাচনের আগে কেন্দ্রের মোদী সরকারের পক্ষ থেকে তাদেরকে হেনস্থা করা হচ্ছে বলে মঙ্গলবার সকালেই ফেসবুকে সরব হতে দেখা যায় সেই রবার্ট ওয়াধেরাকে।

এদিকে এদিন রবার্ট ওয়াধেরা এবং তার মা মউরিন ইডি অফিসে পোঁছানোর সাথে সাথেই সেখানে ভিড় জমান বেশকিছু কংগ্রেস সমর্থক। আর সেখানে উপস্থিত হয়েই কংগ্রেস কর্মীরা মোদী সরকারের বিরুদ্ধে “চৌকিদার চোর হ্যায়” বলে স্লোগানও তোলেন। তবে এই ঘটনার সাথে কংগ্রেস জড়িত নয় বলে জানিয়ে দিয়েছেন প্রদেশ কংগ্রেসের সহ সভাপতি অর্চনা শর্মা। সব মিলিয়ে এবার আসন্ন লোকসভা নির্বাচনের আগে একের পর এক জমি কেলেঙ্কারি মামলায় প্রিয়াঙ্কা গান্ধীর স্বামী রবার্ট ভদ্রকে জেরা করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!