এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বড়সড় কর্ম সংস্থান হতে চলেছে বাংলায়, সৌজন্যে রাজ্য সরকার জেনে নিন বিস্তারিত

বড়সড় কর্ম সংস্থান হতে চলেছে বাংলায়, সৌজন্যে রাজ্য সরকার জেনে নিন বিস্তারিত

Priyo Bandhu Media

রাজ্য সরকার আবার এনে দিচ্ছে চাকরির সুযোগ। এবার বেকারত্ব থেকে মুক্তি দিয়ে কর্মসংস্থানের পথে এগিয়ে চলেছে রাজ্য সরকার। আবারও একবার কাজের সুযোগ পেতে চলেছে রাজ্যের বেকার যুবক-যুবতীরা।  2021 এর বিধানসভা ভোটের দিকে তাকিয়ে রাজ্যের মন পেতে আরো একবার জনমোহিনী সিদ্ধান্ত তৃণমূল সরকারের। এবার বিজ্ঞপ্তি জারি করে শূন্য পদে লোক নেওয়ার কথা ঘোষণা করল সরকার। সূত্রের খবর, প্রার্থীদের walk-in-interview এর মাধ্যমে নিয়োগ করা হবে।

সম্প্রতি ইনস্টিটিউট অফ হেমাটোলজি অ্যান্ড ট্রান্সফিউশন মেডিসিন (আইএইচটিএম) এর পক্ষ থেকে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। মূলত General Nurse and Midwife (GNM) এর জন্যই এই বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। প্রার্থীদের ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে বলে জানা গিয়েছে। আগামী 31শে জানুয়ারী 2020 তারিখে এই ইন্টারভিউটি হবে বলে জানা গেছে।

এই চাকরিটি পেতে গেলে যে সকল শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, তা হলো যেকোন স্বীকৃত নার্সিং কলেজ থেকে জিএনএম কোর্স করতে হবে। এছাড়াও ওই ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অন্যদিকে, আবেদনকারী প্রার্থীদের বয়স হতে হবে 40 এর মধ্যে। ন্যূনতম বেতন প্রতি মাসে হবে 16860 টাকা। ইন্টারভিউয়ের স্থানসহ বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সম্ভাব্য ঠিকানা এবং সময়

তারিখ 31/10/2020  সময় : সকাল 10.00

ইন্টারভিউ এর স্থান- Chamber of Director, Institute of Haematology and Transfusion Medicine (IHTM), 3rd Floor, MCH Building, Medical College, Kolkata, 88 College Street, Kolkata- 700073.

আগ্রহী প্রার্থীদের পশ্চিমবঙ্গের স্বাস্থ্যের ওয়েবসাইটটির ওপর চোখ রাখতে বলা হচ্ছে। ওয়েবসাইটটি হল https://www.wbhealth.gov.in

ইতিমধ‍্যে শূন্য পদে নিয়োগ নিয়ে রাজনৈতিক জল্পনা শুরু হয়ে গেছে। এ প্রসঙ্গে রাজনৈতিক বিশেষজ্ঞদের দাবি, বেকারত্ব কমানোর জন্য পশ্চিমবঙ্গ সরকার বিভিন্ন পদক্ষেপ নিয়ে চলেছে। তবে রাজ্য সরকার যদি পরিকল্পনামাফিক চলে, তাহলে বেকারত্ব ঘোচানোর সঠিক লক্ষ্যমাত্রা নির্ধারণ করতে পারবে। এদিকে শুন্য পদে নিয়োগ নিয়ে বিরোধীদের দাবি, পুরোটাই ভোটের কথা মাথায় রেখে রাজ্য সরকার করে চলেছে।

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!