এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > এবার মুখ্যমন্ত্রীকে তীব্র কটাক্ষে বিদ্ধ করলেন বিজেপি নেতা মুকুল রায়

এবার মুখ্যমন্ত্রীকে তীব্র কটাক্ষে বিদ্ধ করলেন বিজেপি নেতা মুকুল রায়



সামনেই 2021 এর বিধানসভা ভোট আসতে চলেছে পশ্চিমবঙ্গে। আর এবার 2021 কে কেন্দ্র করে রাজ্যের যুযুধান দুই শিবির তৃণমূল ও বিজেপি প্রতি আক্রমণের ঝাঁঝ বাড়িয়ে চলেছে প্রতিনিয়ত। এমনিতেই এন আর সি ও সিএএ নিয়ে সারা দেশের সাথে পশ্চিমবঙ্গও তীব্র বিরোধিতা করেছে কেন্দ্রের। এবার বিজেপির সৈন‍্য রাজনীতির পুরোনো খেলোয়ার মুকুল রায় তীব্রভাবে রাজ‍্যের মুখ‍্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কে আক্রমণ করলেন আইপিএস বদলি ইস‍্যুতে।

মুকুল রায় এদিন দুর্গাপুরে বক্তব‍্য রাখতে গিয়ে দাবি করলেন মমতা বন্দ‍্যোপাধ‍্যায় ভয় পেয়েছেন। প্রসঙ্গত বছরের শেষ দিনে বেশকিছু আইপিএস অফিসার বদলি হয়েছেন। এবার তা নিয়েই মুখ খুলেছেন মুকুল রায়।মুখ‍্যমন্ত্রীকে উল্লেখ করে মুকুল বলেন মুখ‍্যমন্ত্রী এখন নিজের ছায়াকেও ভয় পাচ্ছেন। আইপিএস অফিসারদের বদর প্রসঙ্গে মুকুল রায় বলেন যে আইপিএস অফিসাররা প্রশংসিত হয়েছেন, তাঁরাই আবার সমালোচনাযর মুখে পড়ে বদলি হচ্ছেন।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

বছরের শেষ দিনে আইপিএস বদলি নিয়ে রাজনৈতিক জলঘোলা শুরু হয়েছে। এদিকে মুকুল রায় 2021 এর বিধানসভা নির্বাচন নিয়ে দাবি জানাচ্ছেন আগামী দিনে পশ্চিমবঙ্গের চালকের আসনে বসছে বিজেপি। আর তাই মুখ‍্যমন্ত্রী ভয় পেয়েছেন। অন‍্যদিকে মুকুল পুরভোট নিয়ে নিজের ক্ষোভ প্রকাশ করেন। তিনি বলেন , অনেক মেয়াদ উত্তীর্ণ পুরসভার ভোট হচ্ছেনা। হলে বিজেপিই জয়লাভ করবে, একথা নিশ্চিতরূপে বলা যায়।

আগামীদিনের লড়াইয়ের রূপরেখা সাজাতে এইমুহুর্তে বিজেপি, তৃণমূল সহ অন‍্যান‍্য রাজনৈতিক দলগুলিও প্রস্তুত হচ্ছে। লোকসভা ভোটের পর থেকেই বিজেপির লক্ষ‍্য এ রাজ‍্যের মসনদ দখল। আর তা হবে 2021 সালে। এইমুহুর্তে বিজেপি অন্দরে রাজনৈতিক ভাবে আরোও জোটবদ্ধ হচ্ছে দল। কেন্দ্রীয় নেতৃত্বের পক্ষ থেকে বঙ্গ বিজেপির খোলনলচে বদলে ফেলার কাজ শুরু হয়ে গেছে। প্রকারান্তরে বিজেপি এবার মরিয়া রাজ‍্যের দখল নিতে। পুরো পরিস্হিতির ওপর নজর রেখেছে রাজনৈতিক বিশেষজ্ঞগণ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!