এখন পড়ছেন
হোম > খেলা > ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য সুখবর আনতে এবার উদ্যোগী মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী

ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য সুখবর আনতে এবার উদ্যোগী মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী


ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য সুখবর আনতে এবার উদ্যোগী মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। ইস্টবেঙ্গল এই মরশুমে আইএসএল খেলবে এমন দাবি তুলেছেন ইস্টবেঙ্গল সমর্থক থেকে ক্লাব কর্তৃপক্ষ। আর এবার সেই দাবিকে মান্যতা দিলেন স্বয়ং বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা যাচ্ছে এদিন তিনি ইস্টবেঙ্গল ক্লাবের পাশে দাঁড়িয়ে ইস্টবেঙ্গলকে আইএসএলে খেলানোর সুপারিশ নিয়ে এআইএফএফ প্রেসিডেন্ট প্রফুল প্যাটেলকে ফোন করলেন মুখ্যমন্ত্রী নিজেই।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

বাংলার এক ওয়েব পোর্টালের খবর অনুযায়ী, মমতা বন্দ্যোপাধ্যায় কয়েকদিন আগে প্রফুল প্যাটেলের কাছে ফোন করেন এবং ইস্টবেঙ্গলকে যাতে আইএসএলে খেলানো হয় সেই নিয়ে AIFF সভাপতিকে অনুরোধ করেন।
একে ইস্টবেঙ্গলের শীর্ষকর্তা দেবব্রত সরকার মান্যতা দিয়ে বলেন যে, ‘হ্যাঁ, এটা সত্যি যে মাননীয়া মুখ্যমন্ত্রী অনুগ্রহ করে ফেডারেশনের সভাপতিকে ফোন করেছেন। এবং এই ইস্যুতে ওঁর সাথে আলোচনা করেছেন।’

যদিও এর পরেও তাতেও ইস্টবেঙ্গলেরখেলা নিয়ে সংশয় রয়েছে। তার কারণ ইস্টবেঙ্গলকে ফেডারেশনের তরফে জানানো হয়েছে, AIFF-এর নিয়ম মেনেই তাঁদের আইএসএলে খেলার জন্য আবেদন করতে হবে।

মমতা বন্দ্যোপাধ্যায় অবশ্য ক্লাবকর্তাদের নির্দেশ দিয়েছেন, নিয়মিত যেন তাঁরা ফেডারেশনের সঙ্গে যোগাযোগ রাখেন ,আর সেই মতোই ফেডারেশনকে একটি চিঠি লিখেছে ইস্টবেঙ্গল। যাতে জানতে চাওয়া হয়েছে, আইএসএলে সংযুক্তির বিষয়টি কতদূর এগিয়েছে এবং এর পরে কী করনীয়?এখন দেখার মুখ্যমন্ত্রী ক্লাব সমর্থক ও ক্লাব কতৃপক্ষকে সত্যিই খুশির খবর দিতে পারেন কিনা ?তবে এই নিয়ে আশার আলো দেখছে ইস্টবেঙ্গল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!