এখন পড়ছেন
হোম > খেলা > ক্রমশ জমে উঠছে আই-লীগ – ঘরের মাঠে আজ জয়ে ফিরতে মরিয়া ইস্টবেঙ্গল

ক্রমশ জমে উঠছে আই-লীগ – ঘরের মাঠে আজ জয়ে ফিরতে মরিয়া ইস্টবেঙ্গল

খারাপ সময়টা যেন কিছুতেই কাটছেনা ইস্টবেঙ্গলের! প্রতি বছর আই লীগের শুরুটা বেশ ভালোই হয় – এবারো তার ব্যতিক্রম নয়। পাহাড়ে গিয়ে প্রথম দুটি ম্যাচেই দুর্দান্ত জয় ছিনিয়ে আনে। কিন্তু, তারপরেই পরপর দুটি ম্যাচে হেরে খানিকটা ব্যাকফুটে ইস্টবেঙ্গল। আজ যুবভারতীতে গতবারের চ্যাম্পিয়ন মীনার্ভা পাঞ্জাবের সাথে গুরুত্বপূর্ণ ম্যাচে নামার আগে তাই বেশ কিছু সমীকরণ ভাবাচ্ছে ইস্টবেঙ্গল কোচ আলেজান্দ্রোকে।

মাঝমাঠের মূল কাণ্ডাড়ী আল-আমনা চোট সমস্যায় জর্জরিত – আমনা না থাকায় মাঝমাঠের খেলায় বোঝাপড়ার অভাব। যার ফলে রক্ষণেও চাপ বাড়ছে, শেষ দুটি ম্যাচে ৫ গোল খেয়েছে ইস্টবেঙ্গল রক্ষণ। তবে সব প্রতিকূলতাকে ভূলে গিয়ে এই ম্যাচে জয় পেতে মরিয়া লাল-হলুদ ব্রিগেড। পয়েন্ট নষ্ট হলে শীর্ষে থাকা চেন্নাইয়ের থেকে ব্যবধান অনেকটাই বেড়ে যাবে। এছাড়াও, সামনেই আর মাত্র একটি ম্যাচ পরেই চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগানের সাথে ম্যাচ।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না – তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সেই ডার্বি ম্যাচের আগেই ভুল-ত্রুটি সব শুধরে নিয়ে মিনার্ভার সাথেই জয়ের ধারায় ফিরতে মরিয়া ইস্টবেঙ্গল। এই মুহূর্তে লীগ টেবিলে ছয় ম্যাচে আট পয়েন্ট নিয়ে মিনার্ভা রয়েছে ছয় নম্বরে। অন্যদিকে, ইস্টবেঙ্গল ছয় পয়েন্ট নিয়ে আট নম্বরে থাকলেও তারা দুটি ম্যাচ কম খেলেছে। এই ম্যাচ জিতলে লীগ টেবিলে অনেকটাই উপরে উঠে আসবে ইস্টবেঙ্গল।

Top
Close
error: Content is protected !!